Ranbir-Alia Wedding: পিছিয়ে গেল রণবীর-আলিয়ার বিয়ে! দাবি আলিয়ার দাদা রাহুল ভাটের

আলিয়ার(Alia Bhatt) কাকা রবীন ভাট সংবাদমাধ্যমে জানান যে ১৩ এপ্রিল রালিয়ার(Ralia) মেহেন্দি সংগীতের অনুষ্ঠান আর ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধছেন তাঁরা। এরপর পরিবারসূত্রে জানা যায় যে, ১৪ নয় ১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ছেন তাঁরা। 

Updated By: Apr 12, 2022, 02:29 PM IST
Ranbir-Alia Wedding: পিছিয়ে গেল রণবীর-আলিয়ার বিয়ে! দাবি আলিয়ার দাদা রাহুল ভাটের

নিজস্ব প্রতিবেদন: কবে বিয়ে করছেন রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhatt)? এই প্রশ্নের উত্তর এখনও অজানা। কারণ বিয়ের তারিখ নিয়ে পরিবারের সদস্যদের একেক জনের একেক মত। অন্যদিকে বারবার জিগেস করা সত্ত্বেও বিয়ের তারিখ জানাচ্ছেনা নীতু কাপুর(Neetu Kapoor)। মুখে কুলুপ এঁটেছেন মহেশ ভাটও(MAhesh Bhatt)। কেউই ফাঁস করতে চাইছেন না বিয়ের তারিখ। তবে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। 

প্রথমে শোনা গিয়েছিল যে, ১৭ এপ্রিল বিয়ে করছেন রণবীর আলিয়া। তারপর আলিয়ার কাকা রবীন ভাট সংবাদমাধ্যমে জানান যে ১৩ এপ্রিল রালিয়ার মেহেন্দি সংগীতের অনুষ্ঠান আর ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধছেন তাঁরা। এরপর পরিবারসূত্রে জানা যায় যে, ১৪ নয় ১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ছেন তাঁরা। এবার আলিয়ার দাদা রাহুল ভাট দাবি করেছেন যে বিয়ের ডেট পিছিয়ে দিয়েছেন রণবীর ও আলিয়া।

রাহুল ভাট সংবাদমাধ্যমে জানান যে, রণবীর ও আলিয়া তাঁদের বিয়ের সম্পর্কে মিডিয়াকে জানাতে চায়নি। কিন্তু নানাভাবেই তাঁদরে বিয়ের খবর ছড়িয়ে পড়েছে মিডিয়ায়। নিরাপত্তার কারণেই এবার বিয়ের তারিখ পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। খুব শীঘ্রই তাঁরা সে কথা ঘোষণা করবেন বলেও দাবি করেছেন রাহুল। তাহলে কি সত্যিই পিছিয়ে গেল বিয়ের তারিখ! ধন্দে গোটা বলিউড। 

আরও পড়ুন: ছবির ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন! বলিউড থেকে হলিউড দাপিয়ে বেড়াচ্ছেন নায়িকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.