সুশান্তের মৃত্যুর পর আলিয়াকে ধর্ষণ, খুনের হুমকি, অভিযোগ মহেশ ভাটের মেয়ে শাহিনের

একের পর এক হুমকি দেওয়া হয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 13, 2020, 08:01 PM IST
সুশান্তের মৃত্যুর পর আলিয়াকে ধর্ষণ, খুনের হুমকি, অভিযোগ মহেশ ভাটের মেয়ে শাহিনের
মহেশ ভাটের সঙ্গে শাহিন ভাট, আলিয়া ভাট

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ নিয়ে সরব হচ্ছেন নেট জনতার একাংশ। করণ জোহর, একতা কাপুরদের পাশাপাশি স্বজনপষণের অভিযোগের ফলায় বিদ্ধ হচ্ছেন আলিয়া, সোনাক্ষীরাও। নেট জনতার একাংশের আক্রমণের মাত্র বেড়ে যাওয়ায় নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কমেন্ট অপশন লিমিটেড করে দেন আলিয়া। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর পর থেকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি ভাট-কন্যাকে। কিন্তু সুশান্তের মৃত্যুর পর আলিয়া যতই চুপ থাকুন না কেন, তাঁর বিরুদ্ধে আক্রমণ এবং কটাক্ষের মাত্রা বেড়েছে বৈ কমেনি। এবার সেই উদাহরণ দিলেন আলিয়ার দিদি শাহিন ভাট।

আরও পড়ুন : কীভাবে সংক্রমিত হলেন! অমিতাভের বাংলোর কর্মীদের করোনা পরীক্ষা হবে দ্বিতীয় পর্যায়ে

মহেশ ভাটের মেয়ে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে দেখা যায়, আলিয়াকে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হয়েছে। নিজেদের সুশান্ত সিং রাজপুতের অনুগামী দাবি করে,  আলিয়াকে ওই হুমকি দেওয়া হয় বলে দাবি করেন শাহিন ভাট।

আরও পড়ুন : কোভিডে আক্রান্ত ঐশ্বর্য-আরাধ্যা বাড়িতে, এবার রিপোর্ট এল অমিতাভের জলসার ২৬ জন কর্মীর

দেখুন...

এদিকে সুশান্তের মৃত্যুর পর সড়ক টু-এর পোস্টার মুক্তি পায়। মহেশ ভাটের ওই সিনেমার পোস্টার সামনে আসার পর নেট নাগরিকদের একাংশ ফের কটাক্ষ শুরু করেন। এমনকী, সড়ক টু কেউ দেখবেন না বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার বলতে শুরু করেন, মহেশ ভাটের সিনেমা সুপার ফ্লপ করবে। কোনও দর্শক সড়ক টু দেখতে যাবেন না বলেও আক্রমণ করতে শুরু করেন অনেকে।