কীভাবে সংক্রমিত হলেন! অমিতাভের বাংলোর কর্মীদের করোনা পরীক্ষা হবে দ্বিতীয় পর্যায়ে

বাড়িতে রয়েছেন ঐশ্বর্য, আরাধ্যা

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 13, 2020, 07:31 PM IST
কীভাবে সংক্রমিত হলেন! অমিতাভের বাংলোর কর্মীদের করোনা পরীক্ষা হবে দ্বিতীয় পর্যায়ে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​অমিতাভ বচ্চনরা কার কাছ থেকে সংক্রমিত হয়েছেন! অমিতাভ, অভিষেক, ঐশ্বর্যদের কাছ থেকে সংক্রমিত হয়েছেন তাঁরা, না কি তাঁদের শরীর থেকে বিগ-দের সংক্রমণ ছড়িয়েছে। তা জানার জন্যই এবার জলসার কর্মীদের দ্বিতীয় পর্যায়ের পরীক্ষা করা হবে। অর্থাত জলসার কর্মীদের অ্যান্টিবড টেস্ট করানো হবে বলে জানা যাচ্ছে। বিএমসির তরফেই করানো হবে ওই পরীক্ষা। 

আরও পড়ুন : করোনার কামড়, কেমন আছেন ঐশ্বর্য-আরাধ্যা! জানালেন মহারাস্ট্রের স্বাস্থ্যমন্ত্রী

এদিকে সোমবার জলসার ২৬ জন কর্মীর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। সেখানকার ৫৪ জনের মধ্যে ২৮ জনের আক্রান্ত হওয়ার সম্ভাবনা ছিল প্রবল। যার মধ্যে ২৬ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর। 

অন্যদিকে শোনা যাচ্ছে, লকডাউন শিথিল হওয়ার পর ওয়েব সিরিজ ব্রিদ-এর জন্য বেরিয়েছিলেন অভিষেক বচ্চন। সেখান থেকে অভিষেক সংক্রমিত হয়েছেন কি না, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। ব্রিদ-এ অভিষেকের সহকর্মী অমিত সাধ-ও করোনা পরীক্ষা করান।  তবে তাঁর রিপোর্ট নেগেটিভ আসে বলে খবর। 

আরও পড়ুন : অনলাইনে 'পেমেন্ট', বড়সড় আর্থিক প্রতারণা ফাঁদে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়

অমিতাভের জলসার পাশাপাশি করোনা হানা দেয় রেখার বাংলোতেও। অভিনেত্রীর বাংলোর দুই নিরাপত্তা রক্ষীর রিপোর্ট পজিটিভ আসার পর রেখা হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলে খবর। তবে রেখার করোনা পরীক্ষার রিপোর্ট এসছে কি না, তা জানা যায়নি।