'বোকা' আলি এখন জিনিয়াস অফ দ্য ইয়ার, দেখুন ভিডিও

কফি উইথ করণে দেশের রাষ্ট্রপতির নাম ভুল বলেছিলেন মহেশ ভটের লাডলি বেটি আলিয়া ভট। তারপর থেকেই ইন্টারনেট ভরে গিয়েছিল আলিয়া ভট জোকে। অবশেষে সকলকে জবাব দিয়ে দিলেন আলিয়া।

Updated By: Aug 25, 2014, 08:56 PM IST
'বোকা' আলি এখন জিনিয়াস অফ দ্য ইয়ার, দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: কফি উইথ করণে দেশের রাষ্ট্রপতির নাম ভুল বলেছিলেন মহেশ ভটের লাডলি বেটি আলিয়া ভট। তারপর থেকেই ইন্টারনেট ভরে গিয়েছিল আলিয়া ভট জোকে। অবশেষে সকলকে জবাব দিয়ে দিলেন আলিয়া।

নিজের সাধারণ জ্ঞানের ডকুমেন্টারি ভিডিও তৈরি করলেন আলিয়া। ডকুমেন্টারিতে দেখা যাচ্ছে আলিয়া যাচ্ছেন 'ডাম্ব বেল মেন্টালে জিম' (Dumb Belle Mental Gym)-এ। যেখানে তাঁকে ডলচে অ্যান্ড গাবানা থেকে স্মার্ট লাইক শাবানা 'Dolce & Gabbana to Smart like Shabana (Azmi)' তৈরি করা হবে। জিমে তিনি খবরের কাগজ পড়েন। তাঁর ডায়েট ৩টি খবরের কাগজ, যার মধ্যে আবার পেজ থ্রি বাদ দিয়ে পড়তে হবে।  

দশ মিনিটের ডকুমেন্টারির নাম জিনিয়াস অফ দ্য ইয়ার। শকুন বাত্রার পরিচালনায় অভিনয় করেছেন আলিয়া, মহেশ ভট, করণ জোহর, অর্জুন কপূর ও পরিনীতি চোপড়া। তাঁর ছবি হাম্পটি শর্মা কি দুলহনিয়ার গান স্যাটারডে স্যাটারডে থেকে তৈরি হয়েছে ডকুমেন্টারির গান ফ্যারাডে ফ্যারাডে, রাধা অন দ্য ডান্স ফ্লোর থেকে হয়েছে সোডিয়াম অন দ্য ডান্স ফ্লোর। আলিয়া বলেন, "ইন্টারনেটে আমাকে নিয়ে জোক ভরে গিয়েছিল। তবে আমি দুঃখ পাইনি, বরং আমার হাসি পেত। আমি নিজেকে নিয়ে মজা করতে পারি। আমি মনে করি বুদ্ধিমান হওয়ার অভিনয় করার থেকে বোকা হওয়া ভাল।"

দেখুন ভিডিও,

.