Rohman-এর সঙ্গে বিচ্ছেদ? Sushmita-র পোস্ট ঘিরে জল্পনা

 আদপে ঠিক কী ঘটেছে, তা নিয়ে ধ্বন্দে নেটিজেনরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 31, 2021, 08:51 PM IST
Rohman-এর সঙ্গে বিচ্ছেদ? Sushmita-র পোস্ট ঘিরে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: প্রেমিকরোহমান শলের সঙ্গে কি সুস্মিতা সেনের বিচ্ছেদ হয়ে গিয়েছে? সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে এমন গুঞ্জন তৈরি হয়েছে। আদপে ঠিক কী ঘটেছে, তা নিয়ে ধ্বন্দে নেটিজেনরা। 

ঠিক কী লিখেছেন সুস্মিতা সেন?

নিউ ইয়র্কের ম্যারেজ ও ফ্যামেলি থেরাপিস্ট হিসাবে পরিচিত ভিয়েনা ফারাওন-এর কিছু উক্তি শেয়ার করেছেন সুস্মিতা। ক্যাপশানে লিখেছেন, ''অজ্ঞাত কারণে আমাদের জীবনে কিছু জিনিসের পুনরাবৃত্তি ঘটতে থাকে। যতক্ষণ না আমরা সচেতনভাবে সেগুলি ভেঙে ফেলি। অভিজ্ঞতা থেকে বলছি, আমরা প্রত্যেকেই নিজেদের আঘাত সারিয়ে ফেলার শক্তি নিয়ে জন্মাই। আমরা যতক্ষণ না এই বিষয়গুলি নিয়ে সচেতন হব, অভ্যাসবশতই আমরা এগুলির পুনরাবৃত্তি ঘটাতে থাকব। এই বিষয়গুলি আমাদের ভেঙে ফেলার আগে এই  অভ্যাসগুলিকে আমাদের ভেঙে ফেলা উচিত।'' 

আবার এমন পোস্টের পরক্ষণেই সুস্মিতা তাঁর প্রেমিক বলে পরিচিত রোহমান শলের টাইমলাইনের নিচে কমেন্ট করেছেন, 'ওফ জান! বাত তো হ্য়ায়'। একদিকে এমন পোস্ট, আবার পরক্ষণেই রোহমানের টাইমলাইনে সুস্মিতার কমেন্ট নেটিজেনদের মনে দ্বন্দ্ব তৈরি করেছে। 

প্রসঙ্গত ২০১৮ সাল থেকে মডেল রোহমান শলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। তবে প্রথম থেকেই অভিনেত্রী নিজের এই সম্পর্কের কথা লুকোননি। এমনকি সুস্মিতার দুই মেনে রেনে এবং আলিশা সহ পরিবারের অন্যান্যদের সঙ্গেও রোহমানের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ, তবে কী এমন ঘটল সুস্মিতা-রোহমানের মধ্যে?