Amitabh Bachchan| Anushka Sharma: ভরা রাজপথে ভেঙেছেন আইন, মুম্বই পুলিসের জালে অমিতাভ ও অনুষ্কা...

Amitabh Bachchan| Anushka Sharma: মুম্বইয়ে ট্রাফিক জ্যামের কথা কম বেশি সকলেরই জানা। এর মাঝে রবিবার জুহুতে কোনও একটি কাজে রাস্তার কিছু অংশ বন্ধ থাকায় প্রবল জ্যামের মুখে পড়েন অমিতাভ বচ্চন ও অনুষ্কা শর্মা। সেখান থেকেই শুরু বিপত্তি। 

Updated By: May 16, 2023, 03:21 PM IST
Amitabh Bachchan| Anushka Sharma: ভরা রাজপথে ভেঙেছেন আইন, মুম্বই পুলিসের জালে অমিতাভ ও অনুষ্কা...

Amitabh Bachchan, Anushka Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রাফিক জ্যামে আটকে দীর্ঘক্ষণ, দেরি হয়ে যাচ্ছে শ্যুটিংয়ে। অগত্য গাড়ির কাচ নামিয়ে পাশের বাইক আরোহীর থেকে লিফট চান অমিতাভ বচ্চন। এক কথায় রাজি হয়ে যান অনুরাগীও। তাঁকে ধন্যবাদ জানিয়ে ছবি পোস্ট করেন অভিনেতা, আর সেই পোস্টের জেরেই এবার আইনি জালে জড়িয়েছেন অমিতাভ বচ্চন। তবে শুধু অমিতাভই নয়, এদিন ট্রাফিক জ্যামে আটকে যান অনুষ্কাও। তিনিও অমিতাভের মতোই তাঁর বডি গার্ড সোনু সিংয়ের সঙ্গে বাইকে করে পৌঁছান গন্তব্যে। এই দুই ভিডিয়োতেই দেখা যায় যে, বিনা হেলমেটেই বাইকে চড়েছেন দুই তারকা।

আরও পড়ুন- Singer Noble Controversy: ‘দিনে ৪ লক্ষ টাকার মাদক সেবন করে নোবেল’, বোমা ফাটালেন প্রাক্তন স্ত্রী...

সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় ওঠে বিতর্কের ঝড়। অনেকেই প্রশ্ন তোলেন যে, কীভাবে এই দুই তারকা ট্রাফিক আইন ভাঙলেন। তাঁদের বিরুদ্ধে কী ব্যবস্থা নিচ্ছে মুম্বই পুলিস?  অনেকেই ট্যাগ করতে থাকেন মুম্বই পুলিসকে। সেই ট্যুইটে প্রতিক্রিয়াও দেওয়া হয় মুম্বই পুলিসের তরফ থেকে। মুম্বই পুলিস টুইট করে ‘আমরা ট্রাফিক ব্রাঞ্চের সঙ্গে খবরটি শেয়ার করছি।’মুম্বইয়ে ট্রাফিক জ্যামের কথা কম বেশি সকলেরই জানা। প্রায়শই অনেক তারকা থেকে সাধারণ মানুষ লেখেন যে কীভাবে তাঁরা অনেক সময়ই আটকে পড়েছেন মুম্বইয়ের ট্রাফিকে, কখনও কখনও ঘণ্টার পর ঘণ্টাও কেটে যায় ট্রাফিকে। এবার সেই জটিল ট্রাফিকে আটকেছেন স্বয়ং অমিতাভ।

ট্রাফিকে বেশ অনেকক্ষণই আটকে পড়েন বিগ বি। তিনি বুঝতেই পারেন যে শ্যুটিং লোকেশনে পৌঁছতে দেরি হয়ে যাবে তাঁর। এরপর আর দ্বিতীয়বার ভাবেননি তিনি। গাড়ি থেকে নেমেই সাহায্য নেন রাস্তায় তাঁর এক ফ্যানের কাছে। তাঁর বাইকের পিছনের সিটে চেপেই যথা সময়ে সেটে পৌঁছান অমিতাভ। সেই ছবি পোস্ট করেছেন স্বয়ং মেগাস্টারই। ছবিটি শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘বাইক রাইডের জন্য ধন্যবাদ। তোমাকে জানি না। কিন্তু তুমি আমায় বাধিত করেছ, আমাকে যথা সময়ে দ্রুত লোকেশনে পৌঁছে দিয়েছ। অমীমাংসিত এই ট্রাফিক জ্যামকে এড়ানো অসম্ভব ছিল। ধন্যবাদ।’ তবে এর বাইরে মুম্বইয়ের ট্রাফিক নিয়ে তাঁর বিরক্তির কথা তুলে ধরেছেন অমিতাভ।

আরও পড়ুন- Tunisha Sharma: আত্মহত্যা করেছিলেন তুনিশা, সেই স্টুডিয়োই পুড়ে ছাই...

অন্যদিকে অমিতাভের পথেই হাঁটেন অনুষ্কা শর্মা। জুহুতে রাস্তা বন্ধ থাকায় রবিবার ছিল প্রবল ট্রাফিক জ্যাম। সেই জ্যামের কারণেই বডিগার্ডের সঙ্গে বাইকে গন্তব্যে পৌঁছান অনুষ্কা শর্মা। সেই ছবিতে দেখা যায় অনুষ্কা ও তাঁর বডি গার্ড কারোর মাথাতেই কোনও হেলমেট ছিল না। এই বিষয়ে মুখ খুলেছেন বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ। তিনি বলেন, ‘এই অভিযোগ বোকা বোকা। ট্রাফিকের কারণেই বিগ বিকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। তিনি কি গাড়িতে করে হেলমেট নিয়ে ঘুরবেন?’ তবে অনুষ্কার তরফে এখনও কোনও বিবৃতি পাওয়া যায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.