Amitabh-Aishwarya: ছেলের বউ ঐশ্বর্যকে প্রথমবার সামনে দেখে কেঁদে ফেলেছিলেন অমিতাভ

জয়ার(Jaya Bachchan) একটি সাক্ষাৎকার সম্প্রতি ভাইরাল হয়েছে। করণ জোহরের(Karan Johar) টক শোয়ে এসে জয়া শোনান অমিতাভ-ঐশ্বর্যের(Amitabh-Aishwarya) এক অন্য গল্প। 

Updated By: Apr 20, 2022, 08:37 PM IST
Amitabh-Aishwarya: ছেলের বউ ঐশ্বর্যকে প্রথমবার সামনে দেখে কেঁদে ফেলেছিলেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন: অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক নিয়ে জল্পনার শেষ নেই। একদিকে তাঁরা দুজন একসঙ্গে অভিনয় করেছেন পর্দায় অন্যদিকে ঐশ্বর্য সোশ্যাল মিডিয়ায় ফলো করেন না অমিতাভ বচ্চনকে। তাহলে কি ক্যামেরার সামনে আর ক্যামেরার পিছনে তাঁদের সম্পর্ক আলাদা। শ্বশুর বৌমার মধ্যে কি তিক্ততার সম্পর্ক!

ঐশ্বর্য রাই বচ্চনের ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ১ কোটি। কিন্তু তিনি ফলো করেন মাত্র একজনকে। তিনি হলেন তাঁর স্বামী অভিষেক বচ্চন। সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্য ও অভিষেকের থেকে অনেক বেশি অ্যাক্টিভ অমিতাভ। তাঁর ফলোয়ারের সংখ্যাও আড়াই কোটির বেশ। কিন্তু সেই তালিকায় নেই ঐশ্বর্য। তাহলে কি তাঁদের মধ্যে শীতল সম্পর্ক!

জয়ার একটি সাক্ষাৎকার সম্প্রতি ভাইরাল হয়েছে। করণ জোহরের টক শোয়ে এসে জয়া শোনান একেবারে অন্য গল্প। আসলে ঐশ্বর্যকে মেয়ের মতো ভালোবাসেন বিগ বি। সে বাড়ির বৌমা নয় মেয়ে। এমনকি জয়া বলেন শ্বেতার বিয়ে হয়ে যাওয়ার পর বাড়ি ফাঁকা ফাঁকা লাগত। সেই শূণ্যস্থান পূর্ণ করেন ঐশ্বর্য। প্রথমবার যখন ঐশ্বর্যকে সেটের বাইরে দেখেন ছেলের বৌ হিসাবে সেদিন কেঁদে ফেলেছিলেন বিগ বি। 

আরও পড়ুন: Rudranil Ghosh: রুদ্রনীলের ব্লুটিক প্রোফাইল হ্যাক, ৭৫ হাজারে বেচার চেষ্টা, অভিযোগ দায়ের অভিনেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.