Amitabh Bachchan: চোখে জল নিয়ে শেষবার বললেন শুভরাত্রি, KBC-র মঞ্চকে বিদায় অমিতাভের!

সম্প্রতি আয়োজিত হয়েছে 'কৌন বনেগা ক্রৌড়পতি' সিজন ১৫-র চূড়ান্ত পর্ব। আর সেখানেই বিদায়বার্তা জানিয়েছেন বচ্চন। সোনি টিভির একটি ভিডিয়ো ক্লিপ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। 

Updated By: Dec 31, 2023, 04:36 PM IST
Amitabh Bachchan: চোখে জল নিয়ে শেষবার বললেন শুভরাত্রি, KBC-র মঞ্চকে বিদায় অমিতাভের!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'শেষবারের মতো বলছি শুভরাত্রি', অমিতাভ বচ্চনের গলা বুজে এল প্রায়। চোখে জল নিয়ে 'কৌন বনেগা ক্রৌড়পতি'র মঞ্চ ছাড়লেন বিগ বি। কথা বলতে গিয়ে বারবার থামলেন শাহেনশা। বছরের শেষলগ্নে এসে শেষ হল কৌন বনেগা ক্রোড়পতির ১৫ নম্বর সিজন। ২৯ ডিসেম্বর শুক্রবার ছিল লেটেস্ট সিজনের অন্তিম পর্বের সম্প্রচার। শেষ দিনে কেবিসির সেটেই আবের প্রবণ হয়ে পড়েছিলেন বিগ বি। 

আরও পড়ুন, Madhu Chopra: ‘ছোট পরিবারের কনসেপ্টকে জানলা দিয়ে ছুঁড়ে ফেলে দেওয়া উচিত’, দাবি প্রিয়াঙ্কার মা মধুর...

এদিন অমিতাভকে বলতে শোনা যায়, দেবীও অউর সজ্জনও…, আজকের পর থেকে এই মঞ্চ আর কখনও সেজে উঠবে না। এবার আমার বিদায় নেওয়ার পালা। কাল থেকে আমি আর আপনাদের কাছে আসব না- একথা বলার সাহস কিংবা ইচ্ছে, কোনওটাই আমার নেই। প্রতিটা শুরুরই একটা শেষ থাকে…’। তিনি বলেন, এবার আমি বিদায় নিচ্ছি... আর কাল থেকে এই শোয়ের সেট আর সেজে উঠবে না। মানুষকে এটা বলা যে কাল থেকে আমি আর এখানে আসব না, বড় বেদনাদায়ক। একথা বলার সাহস যেমন থাকে না, তেমনি বলতে ইচ্ছেও করে না'। 

দর্শকাসনে বসা এক মহিলা বলেন- ‘আমরা ভগবানকে দেখিনি, তবে ভগবানের সবচেয়ে প্রিয় পাত্রকে চোখের সামনে দেখছি।’ মঞ্চে সঞ্চালকের চেয়ারে বসে অমিতাভ তখন চোখের জল ধরে রাখতে পারছেন না। দর্শকাসনে হাততালির রোল। ১৫টি সিজনের মধ্যে ১৪টি সিজন হোস্ট করেছেন অমিতাভ। একবার তাঁর আসন দখল করেছিলেন শাহরুখ খান। তবে প্রিয় কিং খানও অমিতাভের জায়গায় গ্রহণ করেনি জনতা।

আরও পড়ুন, Prosenjit Chatterjee Daughter: যোগাযোগ নেই বাবার সঙ্গে, ‘বহু বছর পরে...’ প্রসেনজিতের মেয়ের সঙ্গে হঠাৎ দেখা পল্লবীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.