শ্রীদেবীর মরদেহ লোখন্ডওয়ালার বাড়িতে পৌঁছতেই ভেঙে পড়লেন অমিতাভ

বুধবার শেষ পর্যন্ত দেশে ফিরলেন শ্রীদেবী। কিন্তু, কফিন বন্দি হয়ে। মুম্বই বিমানবন্দর থেকে যখন যখন লোখন্ডওয়ালার বাড়িতে ফিরল শ্রীদেবীর নিথর দেহ, সেই সময় শোকে বিহ্বল হয়ে যায় গোটা দেশ। বলিউডের চাঁদনির প্রয়ানে যখন শোকস্তব্ধ গোটা দেশ, সেই তালিকা থেকে বাদ পড়লেন না অমিতাভ বচ্চনও।

Updated By: Feb 28, 2018, 10:21 AM IST
শ্রীদেবীর মরদেহ লোখন্ডওয়ালার বাড়িতে পৌঁছতেই ভেঙে পড়লেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন : বুধবার শেষ পর্যন্ত দেশে ফিরলেন শ্রীদেবী। কিন্তু, কফিন বন্দি হয়ে। মুম্বই বিমানবন্দর থেকে যখন যখন লোখন্ডওয়ালার বাড়িতে ফিরল শ্রীদেবীর নিথর দেহ, সেই সময় শোকে বিহ্বল হয়ে যায় গোটা দেশ। বলিউডের চাঁদনির প্রয়ানে যখন শোকস্তব্ধ গোটা দেশ, সেই তালিকা থেকে বাদ পড়লেন না অমিতাভ বচ্চনও।

 

শ্রীদেবীর মরদেহ যখন মুম্বইতে পৌঁছল তখন আবেগপ্লুত হয়ে পড়েন বিগ বি। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে যেন উছলে পড়ল অমিতাভের সেই আবেগ। তিনি লেখেন, ‘ফিরে এস, শুধু ফিরে এস।’ ফিরে এসে সবার মধ্যে ভালবাসা ছড়িয়ে দাও বলেও টুইটারে মন্তব্য করতে দেখা যায় বিগ বি-কে।

আরও পড়ুন : কত কোটির সম্পত্তি রেখে গেলেন শ্রীদেবী, আঁতকে উঠবেন

প্রসঙ্গত, শ্রীদেবীর মৃত্যুর খবর পৌঁছনোর আগেই ভাইরাল হয় অমিতাভ বচ্চনের টুইট। যেখানে তিনি জানান, বড় অস্থির লাগছে। কেন অস্থির লাগছে, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বিগ বি। তবে শ্রীদেবীর মৃত্যু কি আগে থেকে আশঙ্কা করেছিলেন অমিতাভ বচ্চন? উঠতে শুরু করে সেই প্রশ্ন।

আরও পড়ুন : শোকে পাথর শ্রীদেবীর গ্রাম, বাড়ির সামনেই অভিনেত্রীকে শেষ শ্রদ্ধা

এদিকে দুবাইতে ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী এবং বনি কাপুর। ওই বিয়েতে হাজির হয়েছিলেন জয়া বচ্চনও।

.