শরীরে করোনার থাবা, ক্রমশ নিঃসঙ্গ হচ্ছেন অমিতাভ বচ্চন!

হাসপাতালেই য়েছেন বিগ বি 

Updated By: Jul 27, 2020, 12:29 PM IST
শরীরে করোনার থাবা, ক্রমশ নিঃসঙ্গ হচ্ছেন অমিতাভ বচ্চন!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : প্রায় ২ সপ্তাহ ধরে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। শরীরে কোভিডের জীবাণু থাবা বসানোয় হাসপাতালে ভর্তি করা হয় বিগ বি-কে। করোনায় আক্রান্ত হয়ে অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনরা হাসপাতালে ভর্তি হলেও প্রত্যেকে রয়েছেন পৃথক ওয়ার্ডে। ফলে প্রায় গত ২ সপ্তাহ ধরে কারও সঙ্গে কারও দেখা নেই বললেও চলে। ফলে হাসপাতালে ভর্তি থেকে একলা থাকার যন্ত্রণা যেন ক্রমশ গ্রাস করছে বিগ বি-কে। ফলে একলা থাকার যন্ত্রণার মধ্যে যেন তাঁর বাবাকেই বেশি করে মনে পড়ছে বলে জানান বিগ বি। 

আরও পড়ুন : রাস্তায় দাঁড়িয়ে মার্শাল আর্ট, অসহায় প্রৌঢ়ার প্রশিক্ষণে মুগ্ধ সোনু, রিতেশ, ভাইরাল ভিডিয়ো

দেখুন কী লিখলেন অমিতাভ...

 

 
 

হাসপাতালে একা থাকতে থাকতে বাবা হরিবংশ রাই বচ্চনের কথাই তাঁর বেশি করে মনে পড়ছে বলে জানান অমিতাভ। শুধু তাই নয়, বাবার কবিতা পড়ে, মনে করেই তাঁর এই একলা রাতগুলোতে মনের জোর নিয়ে থাকার চেষ্টা করছেন বলেও জানান বলিউড শহেনশা।

আরও পড়ুন : সুশান্তের বিষয়ে মহেশ ভাটের সঙ্গে রিয়ার আলোচনা! পরিচালককে জিজ্ঞাসাবাদ করবে পুলিস

এদিকে প্রায় ২ সপ্তাহ পর অমিতাভ বচ্চনের ব্যান্দ্রার বাংলোর পাশ থেকে কনটেইনমেন্ট জোন-এর ব্যানার সরিয়ে নেয় বিএমসি। তবে ওই এবাকা সুরক্ষিত কি না, সে বিষয়ে কিছু জানানো হয়নি।

এদিকে করোনায় আক্রান্ত হওয়ার পর অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যারা কেমন আছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে হাসপাতালে ভর্তি থাকলেও, বর্তমানে বচ্চন পরিবারের সদস্যদের অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে।