Amitabh Bachchan: দিল্লির পৈতৃক বাড়ি বেচলেন অমিতাভ বচ্চন, দাম শুনে অবাক নেটিজেনরা

এই বাড়িতে জীবনের শেষদিন অবধি বসবাস করতেন হরিবংশ রাই বচ্চন ও তেজা বচ্চন। 

Updated By: Feb 3, 2022, 01:53 PM IST
Amitabh Bachchan: দিল্লির পৈতৃক বাড়ি বেচলেন অমিতাভ বচ্চন, দাম শুনে অবাক নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে দুটি বাংলো সহ বেশ কেয়কটি প্রপার্টি রয়েছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan)। তবে শুধু মুম্বইয়ে নয়, দিল্লিতেও ছিল তাঁর একটি বাংলো। তবে সম্প্রতি সেই বাংলো বেচে দিলেন অমিতাভ বচ্চন। দক্ষিন দিল্লির গুলমোহর পার্কে ছিল তাঁর পৈতৃক বাড়ি। বাড়িটির নাম ছিল সোপান। কয়েক কোটি টাকায় সেই বাড়ি বিক্রি করেন তিনি। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী অমিতাভের বাড়িটি কিনেছেন ব্যবসায়ী অবনী বাদের। অনেক বছর ধরেই বচ্চন পরিবারের সঙ্গে পারিবারিক সম্পর্ক এই ব্যবসায়ীর। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, 'বাড়িটি অনেক পুরনো দিনের কনস্ট্রাকশন। তাই বাড়িটি ভেঙে আমরা প্রয়োজন অনুযায়ী পুনর্নিমান করব। আমরা বহু বছর এই এলাকায় বসবাস করছি। অনেকদিন ধরেই এখানে আরও কিছু প্রপার্টির খোঁজে ছিলাম। যখন এই অফারটা আসে তখন তাড়াতাড়ি রাজি হয়ে যাই আর এই বাড়িটি কিনে নিই।' 

আরও পড়ুন: Kacha Badam-Dadagiri: সৌরভের সঙ্গে 'কাঁচা বাদাম' খ্যাত ভুবনের 'দাদাগিরি', ট্রফি জিতে মান রাখলেন বীরভূমের

গত বছর ডিসেম্বরে বাড়ির রেজিস্ট্রি সম্পন্ন হয়েছে। ৪১৮.০৫ স্কোয়ার মিটারের এই বাড়িটি বিক্রি হয়েছে ২৩ কোটি টাকায়। অমিতাভ বচ্চনের বাবা কবি হরিবংশ রাই বচ্চন ও মা তেজা বচ্চন এই বাড়িতেই বসবাস করতেন। বাড়ি ঘিরে কবি হবিবংশ রাই বচ্চনের অনেক স্মৃতি জড়িয়ে আছে। বর্তমানে বাড়িটি রক্ষণাবেক্ষনের সমস্যা তৈরি হয়েছিল। অবশেষে সেই বাড়ি বিক্রির সিদ্ধান্ত নেন অমিতাভ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.