গোটা দেশ যেন একটিই পরিবার, ঘরে থাকুন, একতার বার্তা নিয়ে হাজির তারকারা

অমিতাভ, প্রিয়াঙ্কাদের সঙ্গে দেখা যায় প্রসেজনজিত চট্টোপাধ্যায়কেও

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 7, 2020, 11:50 AM IST
গোটা দেশ যেন একটিই পরিবার, ঘরে থাকুন, একতার বার্তা নিয়ে হাজির তারকারা

নিজস্ব প্রতিবেদন : রোদ চশমা হারিয়ে ফেলেছেন। এবার তাই খুঁজে বেড়াচ্ছেন অমিতাভ বচ্চন। বাড়িতে রয়েছেন বটে, কিন্তু তাও রোদ চশমার খোঁজ করতে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। বিগ বি-র সেই চশমা খুঁজতে একে একে হাজির হন দলজিত সিং দোসাঞ্জ, রণবীর কাপুর, আলিয়া ভাট, প্রসেনজিত চট্টোপাধ্যায় এবং শেষে প্রিয়াঙ্কা চোপড়ারা। বাড়িতে থাকছেন, তাও কেন রোদ চশমা খুঁজে বেড়াচ্ছেন অমিতাভ? হঠাত করে বিগ বি-কে এমনই প্রশ্ন করে বসেন প্রিয়াঙ্কা চোপড়া। কি অবাক লাগছে তো শুনে!

আরও পড়ুন : প্রদীপ জ্বালিয়ে প্রধানমন্ত্রীর একতার বার্তা, সিগারেট জ্বালিয়ে বিতর্কে রাম গোপাল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে বাঁচতে দেশের প্রত্যেকটি মানুষকে ঘরে থাকতে হবে। ঘরে থেকেই লড়াই করতে হবে প্রত্যেকে এবং হারিয়ে দিতে হবে এই মারণ ভাইরাসকে। সেই বার্তা দিতেই এবার একটি ভিডিয়োতে হাজির হন তাবড় তারকারা। যেখানে অমিতাভ বচ্চন থেকে শুরু করে রজনীকান্ত, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর কাপুর এবং প্রসেনজিত চট্টোপাধ্যায়দের মতো তুখোড় অভিনেতাদের দেখা যায়। ঘরে থেকে যাতে করোনার সঙ্গে লড়াই করা যায়, সেই বার্তা দিয়েই হাজির হয়েছেন তারকারা।

ঘরে থাকার পাশাপাশি লকডাউনের জেরে দেশের দৈনিক রোজগেরে শ্রমিকরা যেভাবে অসুবিধার মধ্যে পড়েছেন, এবার তাঁদের সাহায্য করার বার্তাও দেন বিগ বি। পাশাপাশি তিনি এও জানান, দৈনিক রোজগেরেদের সাহায্য করতে তাঁদের পাশে এসে দাঁড়িয়েছে বিভিন্ন সংস্থা। তাদের সঙ্গে হাতে হাত মিলিয়েই দৈনিক রোজগেরে শ্রমিকদের পাশে দাঁড়াচ্ছেন তাঁরা। তাই এবার গোটা দেশের মানুষও যে যাঁর সাধ্যমতো এইসব মানুষের পাশে দাঁড়ান বলেও আহ্বান করেন বিগ বি। পাশাপাশি দেশের প্রতিটি মানুষ যে একই পরিবারের সদস্য, সঙ্কটকালে সেই ইঙ্গিত দিতে একতার বার্তাও দেন বিগ বি।