close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বৌমাকে বেইজ্জতি! বিবেককে বাউন্সার বিগ বি-র

 তবুও বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। 

Updated: May 21, 2019, 08:39 PM IST
বৌমাকে বেইজ্জতি! বিবেককে বাউন্সার বিগ বি-র

নিজস্ব প্রতিবেদন: ওপিনিয়ন পোল, এক্সিট পোলের সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের পুরনো প্রেমকে টেনে এনে সোমবার একটি মিম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঘোর বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেতা বিবেক ওবেরয়। যদিও তিনি মিমের ক্যাপশানে লিখেছিলেন 'এই মিমের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই, সম্পর্ক রয়েছে শুধু ব্যক্তিগত জীবনের।' তবুও বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। 

এই মিমে সলমনের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ককে ওপিনিয়ন পোল, তাঁর (বিবেক) সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ককে এক্সিট পোল ও অভিষেক বচ্চনের সঙ্গে বিয়েকে আসল ফলাফল বলে দেখানো হয়েছে। যদিও মিমটি বিবেক নিজে বানানটি এই মিমের সৌজন্যে বিবেক পবন সিং বলে এক ব্যক্তির টুইটার অ্যাকাউন্টের কথা উল্লেখ করেছেন।

আরও পড়ুন-'সাগরদ্বীপে যকের ধন'-এর সন্ধানে পরমব্রত-কোয়েল

আরও পড়ুন-মা হওয়ার আগে জন্মদিনটা কীভাবে সেলিব্রেট করছেন? নিজেই জানালেন কনীনিকা

আর মিমটি শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিবেককে আক্রমণের শিকার হতে হয়। এমনকি এক মহিলার ব্যক্তিগত জীবনকে নিয়ে এধরনের পোস্ট করার জন্য মহারাষ্ট্র মহিলা কমিশনের তরফে বিবেক ওবেরয়ের কাছে নোটিসও পাঠানো হয়। এমনকি বিবেকের এই এধরনের পোস্ট এক্কেবারেই ভালোভাবে নেননি সোনম কাপুর, অনুপম খের সহ বি-টাউনের অনেক সদস্যই। সকলেই এক্ষেত্রে অভিনেতা বিবেক ওবেরয়কে একহাত নেন। 

তবে পরে অবশ্য সোশ্যাল মিডিয়া থেকে পোস্টটি ডিলিটও করে দেন বিবেক। তিনি বলেন, "লোকজন আমাকে ক্ষমা চাইতে বলেছেন। ক্ষমা চাইতে আমার কোনও সমস্যা নেই। কিন্তু বলুন তো আমি কি ভুল করেছি? যদি আমি কোনও ভুল করে থাকি তবে নিশ্চয়ই ক্ষমা চাইব। আমি মনে করি না, কোনও ভুল করেছি। এতে কি ভুল আছে?" পাশাপাশি বিবেক আরও বলেন, "আমি বুঝতে পারছি না কেন মানুষজন এই সামান্য বিষয়টা নিয়ে এতো বড় ইস্যু করছে! কেউ একজন আমাকে একটা মিম পাঠিয়েছে, যেটা আমার বেশ মজা লেগেছে। আমি খুব হেসেছি এবং অবশ্যই যে ওই মিমটি তৈরি করেছে তার ক্রিয়েটিভিটির প্রশংসা করছি। যদি কেউ তোমাকে নিয়ে মজা করে, তাহলে এটা গম্ভীরভাবে দেখার কিছু নেই।"  

তবে এই বিষয়টি বিবেকের প্রাক্তন প্রেমিকা ঐশ্বর্য রাই বচ্চনের শ্বশুরমশাই অমিতাভ বচ্চনজী যে এক্কেবারেই ভালো চোখে দেখছেন না তা তাঁর একটি টুইট থেকেই স্পষ্ট। এক্ষেত্রে বিবেক ওবেরয়ের নাম না করে বিগ বি লেখেন সোশ্যাল মিডিয়াতে বিবেচনা করেই কোনও পোস্ট করা উচিত।

আরও পড়ুন-কান ২০১৯: 'চওক গ্য়য়ে?' লাল গালিচায় 'সফেদ লুকে' ঐশ্বর্য

যদিও বিবেক ওবেরয় স্পষ্ট জানিয়েছেন ''কোনও কিছু একনজরে কারোর চোখে মজার বিষয় মনে হলেও অন্যদের কাছে হয়ত তা নয়। যাই হোক গত ১০ বছরে প্রায় ২০০০ প্রান্তিক মহিলার কাজের ব্য়বস্থা করেছি, তাই কখনওই মেয়েদের অসম্মান করার কথা ভাবতেও পারি না।'' 

যাই হোক, আশা করা যায় বিগ বি-র উপদেশ মাথায় রাখবেন বিবেক ওবেরয়।

আরও পড়ুন-অখণ্ড ভারতের স্বপ্ন দেখা মোদীকে তুলে ধরল বায়োপিকের নতুন ট্রেলার