Amitabh Bachchan Birthday: কপালে চন্দনের প্রলেপ, গলায় ফুলের মালা, জন্মদিনে অন্য অবতারে অমিতাভ...

Amitabh Bachchan Birthday: বুধবার অমিতাভ বচ্চনের ৮১ তম জন্মদিন। মধ্যরাতে অমিতাভের বাড়ি জলসার সামনে জমায়েত হন বিগ বির অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। বুধবার বিকেলে ফের ফ্যানেদের দরবারে হাজির বিগ বি।

Updated By: Oct 11, 2023, 07:08 PM IST
Amitabh Bachchan Birthday: কপালে চন্দনের প্রলেপ, গলায় ফুলের মালা, জন্মদিনে অন্য অবতারে অমিতাভ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি যেখানে দাঁড়ান, সেখান থেকেই শুরু হয় লাইন। কোনও ‘জঞ্জির’ বা কোনও ‘দিওয়ার’ তাঁর সাফল্যের গতিপথ আটকেতে পারেনি। যে ব্যারিটোন ভয়েসের কারণে তাঁকে শুনতে হয়েছে কটাক্ষ, সেই কন্ঠস্বরই একসময় কাঁপিয়েছে গোটা বিশ্ব। তাঁর সংলাপ আজও ঘোরে লোকের মুখে মুখে, তাঁর ম্যানিরিজম আজও নকল করে তাঁর অনুরাগীরা। যখন সবাই ভেবেছিল তাঁর জমানা শেষ তখনই ফিনিক্স পাখি হয়ে জেগে ওঠেন তিনি। আবারও প্রমাণ করেন বক্স অফিসের ‘ডন’ তিনিই। তিনি বিগ বি অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। বুধবার তাঁর ৮১ তম জন্মদিন।

মধ্যরাতে অমিতাভের বাড়ি জলসার সামনে জমায়েত হন বিগ বির অনুরাগীরা। তাঁদের নিরাশ করেননি অমিতাভ। মধ্যরাতেই তিনি এসে হাজির হন বাড়ির বাইরে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। অমিতাভ দর্শনে হাজির হওয়া অনুরাগীদের এক ঝলক দেখতে বাড়ি থেকে উঁকি মারতে দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা বচ্চন ও নভ্যা নন্দাকে।

আরও পড়ুন- Ira Khan Wedding: কবে বিয়ে করছেন আয়রা? ঘোষণা করলেন ‘বাবা’ আমির...

মধ্যরাতে শুধু ফ্যানেরা নন, অমিতাভকে শুভেচ্ছা জানাতে একত্রিত হয় গোটা বচ্চন পরিবার। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেন নভ্যা। সেখানে দেখা যায়, অমিতাভকে জড়িয়ে থাকতে দেখা যায় জয়া বচ্চন, অগস্ত্য নন্দা, নভ্যা নন্দা ও আরাধ্যা বচ্চনকে। এছাড়াও বাবার জন্মদিনে আদুরে ছবি পোস্ট করেন শ্বেতা বচ্চনও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by S (@shwetabachchan)

তবে শুধু মধ্যরাতেই নয়, বিকেলেও অনুরাগীদের ডাকে সাড়া দেন অমিতাভ বচ্চন। আরও একবার জলসার বাইরে এসে ফ্যানেদের হাত নেড়ে অভিবাদন জানান বিগ বি। এদিন অমিতাভের পরনে ছিল সোনালি রঙের পাঞ্জাবি, সাদা পাজামা ও গায়ে সাদা ও গেরুয়া রঙের চাদর। মাথায় চন্দন ও সিঁদুরের তিলক ও গলায় মালা।

আরও পড়ুন- Actress Divya Prabha: বিমানে যৌন হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী...

সোশ্যাল মিডিয়াতেও শুভেচ্ছার ঝড় উঠেছে। বলিউড থেকে শুরু করে টলিউডের তারকারাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শেষবার উঁচাই ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল পর্দায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর দুটি ছবি। একটি হল ‘গণপত’ এবং অপরটি ‘কল্কি ২৮৯৮ এডি’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.