নাম রাখা হোক ‘রোহিনী’, দেশের প্রধানমন্ত্রী হবে ঐশ্বর্য কন্যা আরাধ্যা?

অমিতাভ বচ্চন এখনই নাতনির নাম পরিবর্তন করুন বলেও জানিয়েছেন ওই জ্যোতিষী

Updated By: Jun 26, 2018, 11:59 AM IST
নাম রাখা হোক ‘রোহিনী’, দেশের প্রধানমন্ত্রী হবে ঐশ্বর্য কন্যা আরাধ্যা?

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা সন্তান বলা হয় তাকে। পাপারাত্জি যখন তৈমুরকে নিয়ে ব্যস্ত থাকে, সেই সময় তাকে দেখলেও ঝলসে ওঠে একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ। সে মায়ের হাত ধরে বিমানবন্দরে হোক, কিংবা কান ফিল্ম ফেস্টিভ্যালে, ঐশ্বর্য কন্যা আরাধ্যাও কিন্তু সব সময় ক্যামেরার নজরেই থাকে। আর এবার ঐশ্বর্য কন্যাকে নিয়ে এক জ্যোতিষী কি বললেন জানেন?

আরও পড়ুন : করিশ্মার জন্মদিনে তৈমুরের 'কীর্তি' এখন ভাইরাল

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, অমিতাভ বচ্চনের নাতনিকে নিয়ে নাকি ভবিষ্যত গণনা করে ফেলেছেন ডি জ্ঞানেশ্বর নামে হায়দরাবাদের এক জ্যোতিষী। তিনি বলেন, ঐশ্বর্য কন্যার নাকি ভবিষ্যতে রাজনীতিতে আসার প্রবল সম্ভাবনা রয়েছে। আরাধ্যা ভবিষ্যতে দেশের প্রধানমন্ত্রী হতে পারে বলেও ভবিষ্যদ্বাণী করেছেন দক্ষিণের ওই জ্যোতিষী।

তিনি বলেন, দেশের রাজনীতিতে আরাধ্যাকে দেখতে হলে, এখনই তার নাম পরিবর্তন করতে হবে। আরাধ্যা থেকে অমিতাভের নাতনির নাম ‘রোহিনী’ রাখা হোক বলেও জানান তিনি। নাম পরিবর্তন করা হলে তবেই আরাধ্যা একদিন দেশের প্রধানমন্ত্রী হতে পারবে বলেও দাবি করেন তিনি।

আরও পড়ুন : মার্কিন বয়ফ্রেন্ড নিকের সঙ্গে গোয়ায় প্রিয়াঙ্কা, দেখুন পিগির নাচ

পাশাপাশি জ্ঞানেশ্বর আরও বলেন, চিরঞ্জীবী থেকে রজনীকান্ত, দক্ষিণী অভিনেতাদের ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। শুধু তাই নয়, ভবিষ্যতে রজনীকান্ত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হতে পারেন বলেও দাবি করেন ওই জ্যোতিষী। সেই সঙ্গে ২০২৪ সালে ভারত-পাকিস্তানের মধ্যে যুদ্ধ বাঁধতে পারে বলেও দাবি করেন হায়দরাবাদের ওই ব্যাক্তি।

.