সঞ্জয়ের দিক থেকে মুখ ঘোরালেন মাধুরী, আসছেন অনিলের সঙ্গে?

মাধুরীর সঙ্গে দেখা যেতে পারে সঞ্জয় দত্তকে। কিন্তু শোনা যাচ্ছে, শেষ পর্যন্ত মাধুরী-সঞ্জয় একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না। মাধুরী দীক্ষিতের বিপরীতে দেখা যেতে পারে অনিল কাপুরকে।

Updated By: Mar 29, 2018, 11:34 AM IST
সঞ্জয়ের দিক থেকে মুখ ঘোরালেন মাধুরী, আসছেন অনিলের সঙ্গে?

নিজস্ব প্রতিবেদন : সঞ্জয় দত্তের সঙ্গে তিনি অভিনয় করবেন কি না, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। অস্ত্র মামলায় নাম জড়ানোর পরই সঞ্জয় দত্তের সঙ্গে ব্রেক আপ হয়ে যায় মাধুরী দীক্ষিতের। এরপর অনেকগুলো বছর কেটে গেলেও, মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয় দত্তকে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। কিন্তু, শ্রীদেবীর মৃত্যুর পর করণ জহরের সিনেমায় অভিনয় করতে পারেন মাধুরী। শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। আর মাধুরীর সঙ্গে দেখা যেতে পারে সঞ্জয় দত্তকে। কিন্তু শোনা যাচ্ছে, শেষ পর্যন্ত মাধুরী-সঞ্জয় একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না। মাধুরী দীক্ষিতের বিপরীতে দেখা যেতে পারে অনিল কাপুরকে।

আরও পড়ুন : করিনার কোলে চড়ে স্কুলে পৌঁছল তৈমুর, ভাইরাল মা-ছেলের ছবি

অর্থাত, ন’য়ের দশকে ‘তেজাব’ হোক কিংবা ‘বেটা’, ওই সময়ের একাধিক হিট সিনেমায় অনিল কাপুরের সঙ্গে দেখা গিয়েছে মাধুরী দিক্ষীতকে। এবার সেই জুটিকেই আবার পর্দায় নিয়ে আসতে চলেছে করণ জহরের ধর্মা প্রোডাকশন। যদিও, কবে থেকে সিনেমার শুটিং শুরু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। পাশাপাশি মাধুরী দীক্ষিত বা অনিল কাপুরও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, শ্রীদেবীর মৃত্যুর পর জাহ্নবী কাপুর টুইট করে জানিয়েছিলেন, করণ জহরের সিনেমায় এবার তাঁর মায়ের পরিবর্তে দেখা যাবে মাধুরীকে।