ভিকির জন্য করওয়া চৌথের ব্রত, নেটদুনিয়ায় ফের চর্চায় সুশান্ত-অঙ্কিতার প্রেম

সুশান্তের 'প্রাক্তন' প্রেমিকা অঙ্কিতার করওয়া চৌথের ব্রত পালন নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 5, 2020, 01:37 PM IST
ভিকির জন্য করওয়া চৌথের ব্রত, নেটদুনিয়ায় ফের চর্চায় সুশান্ত-অঙ্কিতার প্রেম

নিজস্ব প্রতিবেদন :  ৪ নভেম্বর, বুধবার ছিল করওয়া চৌথ। বন্ধু ভিকি জৈনের জন্য করওয়া চৌথের উপবাস রাখেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন অঙ্কিতা। এদিকে সুশান্তের 'প্রাক্তন' প্রেমিকা অঙ্কিতার করওয়া চৌথের ব্রত পালন নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

করওয়া চৌথে লাল ডিজাইনার শাড়ি, সঙ্গে ম্যাচিং ব্লাউজে দেখা যায় অঙ্কিতাকে। গলায় লাল চোকার পরেছিলেন অভিনেত্রীকে। এই ছবি পোস্টের সঙ্গে একটি ভিডিয়োও পোস্ট করেন অঙ্কিতা। যেখানে তিনি অনুরাগীদের করওয়া চৌথের শুভেচ্ছা জানান। বলেন, ''সকলকে করওয়া চৌথের শুভেচ্ছা খুব ভালো করে পুজো করুন। স্বামীকে অনেক ভালোবাসা দিন।''

আরও পড়ুন-কাজল, শিল্পা, রবিনা থেকে নীলম, করওয়া চৌথের ব্রত পালন করছেন যে তারকারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে টানা ৬ বছর সম্পর্কে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। পরবর্তীকালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। শোনা যায়, সুশান্তই নাকি অঙ্কিতাকে ছেড়ে গিয়েছিলেন, যদিও সুশান্ত-অঙ্কিতা কোনওদিনই তাঁদের বিচ্ছেদের কারণ জানাননি। অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুশান্ত। অঙ্কিতাও অনেক পড়ে গিয়ে ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।  তবে সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক যেন 'পবিত্র রিস্তা'র মতোই থেকে গিয়েছে অনুরাগীদের মনে। এমনকি সুশান্তের মত্যু পর অঙ্কিতা যেভাবে সরব হয়েছিলেন, প্রয়াত অভিনেতার পরিবারের পাশে ছিলেন, তাতে আরও একবার যেন সুশান্তের সঙ্গে অঙ্কিতাকে জুড়ে দিয়েছিলেন অনুরাগীরা। তবে  সব পদক্ষেপেই তাঁর বর্তমান প্রেমিক তথা হবু বর ভিকি জৈন অভিনেত্রীর পাশে ছিলেন বলেই জানিয়েছেন অঙ্কিতা। 

সুশান্তের সঙ্গে বিচ্ছের পর এবছর প্রথমবার ভিকির জন্য করওয়া চৌথের ব্রত রাখেন অঙ্কিতা। তবে তাতে নেটদুনিয়ায় ফের একবার সুশান্তের সঙ্গে অঙ্কিতার নাম জুড়েই চর্চা শুরু করে দেন নেটিজেনরা।

 

প্রসঙ্গত, ভিকির সঙ্গে অঙ্কিতা সুশান্তের মত্যু বেশকিছুদিন আগে বাগদান সেরেছিলেন বলেও জানা যায়। খুব শীঘ্রেই তাঁরা বিয়েও করবেন বলে শোনা যাচ্ছে। 

.