বিয়ের পর প্রথম করওয়া চৌথ, গান গেয়ে ভাইরাল নেহা কক্কর-রোহনপ্রীত সিংয়ের ভিডিয়ো

হাতে মেহন্দি করতে দেখা যায় নেহাকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 5, 2020, 10:32 AM IST
বিয়ের পর প্রথম করওয়া চৌথ, গান গেয়ে ভাইরাল নেহা কক্কর-রোহনপ্রীত সিংয়ের ভিডিয়ো
করওয়া চৌথের ভিডিয়োতে নেহা কক্কর

নিজস্ব প্রতিবেদন : ​করওয়া চৌথে নতুন ভিডিয়ো শেয়ার করলেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। লাল রঙের সালওয়ার কামিজে সেজে, হাতে মেহন্দি পরে ভিডিয়ো শেয়ার করতে দেখা যায় নেহাকে। গায়িকার সঙ্গে রোহনপ্রীতকেও স্ত্রীর পাশে দেখা যায়। নিজের সোশ্যাল হ্য়ান্ডেলে নেহা কক্করের ওই ভিডিয়ো শেয়ার করেন রোহনপ্রীত সিং। 

স্ত্রীর ভিডিয়ো শেয়ার করে রোহনপ্রীত বলেন, এই সময়ের জন্য অনেকদিন ধরে অপেক্ষা করেছিলেন তিনি। সব দম্পতিরা একযোগে করওয়া চৌথের ভিডিয়ো শেয়ার করছেন, তা দেখতেন তিনি। এবার তিনি নিজেদের ভিডিয়ো শেয়ার করলেন, স্ত্রী নেহা কক্করের সঙ্গে।  এই মুহূর্তে নিজেকে সৌভাগ্যবান বলেই মনে হচ্ছে বলে মন্তব্য করেন রোহনপ্রীত সিং। 

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অক্টোবর মাসে দিল্লির একটি গুরুদ্বারে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর।  দিল্লির গুরুদ্বারে বিয়ের পর সেখানে বসে নেহা-রোহনের প্রথম রিসেপশন।  দিল্লির রিসেপশনের পর পঞ্জাবে উড়ে যান নেহারা। সেখানে বসে তাঁদের দ্বিতীয় রিসেপশন। পঞ্জাব এবং দিল্লিতে রিসেপশন সেরে সম্প্রতি মুম্বইতে ফেরেন বলিউডের জনপ্রিয় গায়িকা।  রোহনপ্রীত সিংয়ের হাতে হাত ধরেই মুম্বইতে ফিরতে দেখা যায় নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংকে। 

এদিকে বিয়ে থেকে রিসেপশন, সব অনুষ্ঠানেই নেহা কক্কর বলিউডের তিন নায়িকার পোশাক নকল করেছেন বলে জোরদার ট্রোল করা হয়।  অনুষ্কার বিয়ের পোশাক থেকে প্রিয়াঙ্কার বিয়ের দিনের লাল লেহঙ্গা কিংবা দীপিকার রিসেপশনের পোশাক, নেহা কক্কর রিমেকের বন্যা শুরু করেন বলে জোরদার আক্রমণ করা হয় গায়িকাকে। যদিও নেহা এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি।