'রাজনীতিতে মিঠুনের মতো ভাল মানুষের প্রয়োজন' : Ankush Hazra

নিজেদের সোশ্যাল হ্যান্ডেলেই মিঠুনের সঙ্গে ছবি শেয়ার করেন অঙকুশ, ঐন্দ্রিলা

Updated By: Mar 8, 2021, 01:46 PM IST
'রাজনীতিতে মিঠুনের মতো ভাল মানুষের প্রয়োজন' : Ankush Hazra
মিঠুনের সঙ্গে অঙ্কুশ, ঐন্দ্রিলা

নিজস্ব প্রতিবেদন : ​মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি শেয়ার করলেন অঙ্কুশ হাজরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মিঠুনের সঙ্গে ছবি শেয়ার করেন অঙ্কুশ। রাজনীতির দুনিয়ায় মিঠুনের মতো একজন ভাল মানুষের হাজিরা আরও অনেক বেশি করে প্রয়োজন। মিঠুনের (Mithun Chakraborty) মতো ভাল মানুষ যাতে আরও বেশি করে সাধারণ মানুষের পাশে থাকতে পারেন, সেই আশা প্রকাশ করে 'মহাগুরুকে' জীবনের নতুন অধ্যায়ের জন্য শুভেচ্ছা জানান অঙ্কুশ হাজরা।

দেখুন..

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অঙ্কুশের পাশাপাশি ঐন্দ্রিলা সেনও (Oindrila Sen) মিঠুনের সঙ্গে ছবি শেয়ার করেন। একটি জনপ্রিয় রিয়্যালটি শোয়ের সেট থেকেই মিঠুনের সঙ্গে ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা সেন।

আরও পড়ুন : International Women's Day 2021: Anushka-র কোলে ছোট্ট ভামিকা, ছবি প্রকাশ Virat-র

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রবিবার মিঠুন চক্রবর্তী যখন ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) মঞ্চ থেকে বিজেপিতে যোগ দেন, সেই সময় রাজনীতির বৃত্তে থাকা একজন মানুষের সঙ্গে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের (Ankush Hazra) ছবি নিয়ে জোর শোরগোল শুরু হয়। অঙ্কুশ এবং ঐন্দ্রিলা কি এবার গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন? এমন প্রশ্ন উঠলেও, তা নিয়ে যে অঙ্কুশ বা ঐন্দ্রিলা বিশেষভাবে মাথা ঘামাতে প্রস্তুত নন, তা স্পষ্ট হয়ে যায়। মিঠুনের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের প্রেক্ষিতেই অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন ওই ছবি শেয়ার করেন, তা স্পষ্ট হয়ে যায়।

.