FIR-এ ভয় পান না, জন্ম থেকেই 'প্রতিবাদী', গর্জন Kangana-র

কোনও এফআইআরে ভয় পান না বলে স্পষ্ট জানান কঙ্গনা 

Updated By: Mar 2, 2021, 06:13 PM IST
 FIR-এ ভয় পান না, জন্ম থেকেই 'প্রতিবাদী', গর্জন Kangana-র
কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন: ​তিনি কোনও কিছুতেই ভয় পান না। জন্ম থেকেই 'প্রতিবাদী' তিনি। তাই এক একদিনে এক একরকমভাবে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হলেও, তিনি ঘাবড়ে যান না। কোনওদিন জাভেদ আখতার তাঁর বিরুদ্ধে এফআইআর করছেন। কোনওদিন আবার কৃষক আন্দোলনের (Farmers' Protest) বিরুদ্ধে মুখ খোলায় অভিযোগ দায়ের করা হচ্ছে তাঁর বিরুদ্ধে। সবকিছু মিলিয়ে বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে প্রতিদিন কোনও না কোনও অভিযোগ দায়ের হওয়ায়, এসব নিয়ে তিনি আর মাথা ঘামান না বলে স্পষ্ট জানান কঙ্গনা রানাউত

মহারাষ্ট্র সরকারের সাহায্য নিয়ে জাভেদ আখতার কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করেন বলে সুর চড়ান অভিনেত্রী। প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর সেই মামলায় অযথাভাবে তাঁর নাম জড়ানো হচ্ছে বলে তোপ দাগেন জাভেদ আখতার। কঙ্গনা তাঁর মানহানি করেন বলেও অভিযোগ করেন জাভেদ। সেই রেশ কাটতে না কাটতেই কৃষক আন্দোলনের সঙ্গে যুক্তদের 'জঙ্গি' বলে পালটা কটাক্ষ করেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অভিনেত্রী Sneha Chatterjee

কৃষক আন্দোলনের সঙ্গে যুক্তদের 'জঙ্গি' বলে আক্রমণ করায় কর্নাটকের টুমকুর জেলার একটি থানায় কঙ্গনার বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। যা নিয়ে প্রায় গোটা দেশ জুড়েই শুরু হয়ে যায় জল্পনা।