চেটেপুটে কলকাতার দম বিরিয়ানির স্বাদ নিলেন Hollywood তারকা Paul Rudd

 হলিউড তারকার দম বিরিয়ানি খাওয়ার ছবি ছড়িয়ে পড়তেই নেটজেনরা বলছেন 'আপনি এখন অর্ধেক বাঙালি'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 1, 2021, 01:56 PM IST
চেটেপুটে কলকাতার দম বিরিয়ানির স্বাদ নিলেন Hollywood তারকা Paul Rudd

নিজস্ব প্রতিবেদন : কলকাতার দম বিরিয়ানির স্বাদ নিলেন হলিউড (Hollywood)-র মার্ভেল সিরিজের 'অ্যান্ট ম্যান' (Ant-Man)। তবে কলকাতায় নয়, পল রুড (Paul Rudd) দম বিরিয়ানি খেয়েছেন লন্ডনের একটি ভারতীয় রেস্তোরাঁয়। হলিউড তারকার দম বিরিয়ানি খাওয়ার ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। 

পল রুড (Paul Rudd) হাজির হয়েছিলেন, ব্রিটিশ সাংবিধানিক আইন গবেষক, শেফ আসমা খান-এর রেস্তোরাঁ 'দার্জিলিং এক্সপ্রেস' (Darjeeling Express)-এ। তাঁর রেস্তোরাঁয় রল রুডের হাজির হওয়ার ঘটনা যেন নিজেই বিশ্বাস করতে পারছেন না আসমা। পল রুডের ছবি পোস্ট করে টুইটারে আসমা লিখেছেন, "দার্জিলিংডনে আবারও আপনাকে স্বাগত পল রুড! আজ আমাদের #বিরিয়ানি সুপার ক্লাব ছিল এবং আমি পলকে #কলকাতার দম বিরিয়ানি পরিবেশন করে খুব খুশি হলাম।"

আসমা খান-এর এই টুইটটি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।  সকলেই নিজ নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করতে শুরু করেন। কেউ লিখেছেন, 'ওনাকে বলুন, উনি এখন অর্ধেকটা বাঙালি'। কারোর কথায়, ''আপনার কখনও পল রুডের সঙ্গে ছবি তোলা উচিত নয়, বছর যাচ্ছে তবুও পল রুডে বয়স বাড়ছে না। তাই এটা ভালো স্মৃতি নয়''। কারোর কথায় ''৫২ বছর বয়সেও ওনাকে কেমন তাজা লিলির মতো লাগছে।'' কেউ াৃআবার বিস্মিত হয়ে লিখেছেন, ''পল রুড ভারতীয় খাবার পছন্দ করেন, উনি বিরিয়ানি খেয়েছেন??? এই মানুষটা আর নিখুঁত হতে পারে না। আমি এখন ওঁকে আরও বেশি ভালোবাসি। আমার জীবনের সবচেয়ে বড় সেলিব্রেটি ক্রাশ।''

তবে এই প্রথম নয়, এর আগেও একবার আসমা খানের ভারতীয় রেস্তোরাঁয় হাজির হয়েছিলেন হলিউড তারকা পল রুড।

প্রসঙ্গত ২০১৭ সালে লন্ডনে দার্জিলিং এক্সপ্রেস (Darjeeling Express)  নামক এই রেস্তোরাঁটি খুলেছিলেন আসমা খান। তবে তিনিই একমাত্র ব্রিটিশ শেফ যাঁকে নেটফ্লিক্সের 'শেফস টেবিল'-এ দেখানো হয়েছিল। আর তারপর থেকেই তাঁর রেস্তোরাঁয় বহু তারকাই হাজির হন। প্রসঙ্গত আসমা কোনও প্রশিক্ষিত শেফ নন। তবে তাঁর এই রেস্তোরাঁটি চালান শুধুমাত্র মহিলারাই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.