Shah Rukh Khan: 'পুরো ইন্ডাস্ট্রি চেয়েছিল শাহরুখ শেষ হয়ে যাক! ফ্লপ ছবি বলেছিল রা ওয়ানকে', বিস্ফোরক অনুভব সিনহা

বাস্তবধর্মী ছবির সুবাধেই পরিচিত রা-ওয়ান পরিচালক। এদিন একটি সাক্ষাতকারে বলিউডের নামী প্রযোজক-সহ প্রভাবশালীদের বিরুদ্ধে শাহরুখকে কোনঠাসা করার অভিযোগ আনলেন তিনি। বক্স অফিসের মুখ থুবড়ে পড়েছিল রা ওয়ান। সুপারহিরো হিসেবে শাহরুখ খানকে মেনে নেননি অনুরাগীরা। 

Updated By: Mar 21, 2023, 12:48 PM IST
Shah Rukh Khan: 'পুরো ইন্ডাস্ট্রি চেয়েছিল শাহরুখ শেষ হয়ে যাক! ফ্লপ ছবি বলেছিল রা ওয়ানকে', বিস্ফোরক অনুভব সিনহা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেরিয়ারের ওঠা-পড়া কখনওই দমিয়ে রাখতে পারেনি শাহরুখকে (Shah Rukh Khan)। বক্স অফিসের অঙ্ক বলছে ১০০০ কোটির গণ্ডি পার করে কিং খানের কেরিয়ারের সবথেকে হিট ছবি 'পাঠান'(Pathaan)।  প্রকৃত অর্থেই তিনি বলিউড বাদশার মতো কামব্যাক। অথচ তাঁকেই কিনা ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হতে হয়েছিল! বিশ্বাস না হলেও এমনই বিস্ফোরক তথ্য দিয়েছেন পরিচালক অনুভব সিনহা। 

আরও পড়ুন, Paul Grant death: প্রয়াত স্টার ওয়ারস খ্যাত অভিনেতা, স্টেশনের বাইরে থেকে উদ্ধার পল গ্র্যান্ট

বাস্তবধর্মী ছবির সুবাধেই পরিচিত রা-ওয়ান পরিচালক। এদিন একটি সাক্ষাতকারে বলিউডের নামী প্রযোজক-সহ প্রভাবশালীদের বিরুদ্ধে শাহরুখকে কোনঠাসা করার অভিযোগ আনলেন তিনি। বক্স অফিসের মুখ থুবড়ে পড়েছিল রা ওয়ান। সুপারহিরো হিসেবে শাহরুখ খানকে মেনে নেননি অনুরাগীরা। তবে এদিন অনুভব সিনহা বলেন, ‘এখন রা.ওয়ান হিট, কিন্তু যখন সেটা রিলিজ করল সবাই ফ্লপ ছবির তকমা দিল। গোটা ইন্ডাস্ট্রির সবাই চেয়েছিল শাহরুখ ব্যর্থ হোক। তাঁরা এত বড়মাপের ছবি দেখে ব্যাপারটা ভালোভাবে নিতে পারেনি।’ 

অনুভব আরও বলেন, এরপর 'তুম বিন টু' ব্যর্থ হয়। তখন মনে হয়, না। আমি যে-মানুষটা ছিলাম, তার জন্য সিনেমা বানাব। নিজের ব্যক্তি সত্ত্বায় ফিরে যাই। এই সময়েই ভারতের রাজনৈতিক প্রেক্ষাপটে নাটকীয় পরিবর্তন এসেছে। এই সময়টাতেই আমি আবার পড়াশোনা শুরু করি, তা অন্তত 20 বছর পর।

প্রসঙ্গত, আগামী ২৪শে মার্চ মুক্তি পাবে অনুভব সিনহার ‘ভিড়’। রাজকুমার রাও, ভূমি পেডনেকরের এই ছবিতে করোনার সময়ে লকডাউনে পরিযায়ী শ্রমিকদের দুরাবস্থার বাস্তব চিত্র ধরা পড়েছে। 

আরও পড়ুন, Akshay Kumar Death: নিজের ঘরেই আত্মঘাতী অক্ষয় কুমার! যে খবর বিশ্বাস হচ্ছে না অনুরাগীদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.