Paul Grant death: প্রয়াত স্টার ওয়ারস খ্যাত অভিনেতা, স্টেশনের বাইরে থেকে উদ্ধার পল গ্র্যান্ট

 প্রয়াত স্টার ওয়ারস খ্যাত অভিনেতা পল গ্রান্ট। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। লন্ডনে এক স্টেশনের বাইরে তাঁকে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যায় পুলিস। 

Updated By: Mar 21, 2023, 10:35 AM IST
Paul Grant death: প্রয়াত স্টার ওয়ারস খ্যাত অভিনেতা, স্টেশনের বাইরে থেকে উদ্ধার পল গ্র্যান্ট
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত স্টার ওয়ারস খ্যাত অভিনেতা পল গ্রান্ট। লন্ডনের একটি রেলস্টেশনের বাইরে কোলাপস করে  মৃত্যু হয় 'রিটার্ন অব দ্য জেডি' ও 'হ্যারি পটার অ্যান্ড দ্য সসারর্স স্টোন' অভিনেতার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর। লন্ডনে এক স্টেশনের বাইরে তাঁকে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যায় পুলিস। সেখানেই বলা হয় ব্রেন ডেথ হয়েছে অভিনেতার। 

আরও পড়ুন, Akshay Kumar Death: নিজের ঘরেই আত্মঘাতী অক্ষয় কুমার! যে খবর বিশ্বাস হচ্ছে না অনুরাগীদের

এক প্রতিবেদন অনুযায়ী, গত ১৬ মার্চ উত্তর লন্ডনের কিংস ক্রস স্টেশনের বাইরে গ্রান্টকে খুঁজে পায় পুলিস। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ব্রেন ডেথ ঘোষণা করা হয় অভিনেতাকে। এরপর রবিবার, ১৯ মার্চ তার পরিবার ঘোষণা করে যে তারা লাইফ সাপোর্ট মেশিন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। তবে মৃত্যুর কারণ প্রকাশ করা হয়নি।

লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিসের এক মুখপাত্র বলেন, 'ইউস্টন রোডের সেন্ট প্যানক্রাস স্টেশনে একটি ঘটনার খবর পেয়ে ১৬ মার্চ রাত 2টো 8 মিনিটে আমাদের ফোন করা হয়। একটি অ্যাম্বুলেন্স ক্রু এবং একজন মেডিকেলকে রেসপন্স পাঠানো হয়। এরপরই তাঁর পরীক্ষা করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

অভিনেতার মেয়ে সোফি জেনি গ্রান্ট সংবাদ মাধ্যমে জানান, 'আমরা বাকরূদ্ধ। সবকিছুর শক্তি হারিয়েছি। কোনও মেয়েই তাঁর বাবার শেষ যাত্রার জন্য প্রস্তুত থাকে না। বাবা তার কাজের জন্য খুবই প্রশংসিত হয়েছেন। বড্ড তাড়তাড়ি চলে গেলেন।' 

উল্লেখ্য, ৪ ফুট ৪ ইঞ্চি উচ্চতার এই অভিনেতা 'রিটার্ন অব দ্য জেডি' ছবিতে ইওক এবং 'হ্যারি পটার অ্যান্ড দ্য ফিলোসফারস স্টোন' ছবিতে গবলিন চরিত্রে অভিনয় করেছিলেন। 'লিজেন্ড', 'ল্যাবিরিন্থ', 'উইলো', 'দ্য ডেড' ছবিতেও অভিনয় করেছেন তিনি। 

আরও পড়ুন, Deepika Padukone: দীপিকার দু'শব্দ নিয়ে ধামাকা ডিজে-র, শুনে থ অভিনেত্রী নিজেই, একেবারে Total Banger!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.