Biswajit Chatterjee: রোজ়ার 'মধু' লক্ষ্মী, অনুপম খের কবিগুরু হলে, নেতাজি তবে কে! বিশ্বজিতের ছবি ঘিরে জল্পনা...

Biswajit Chatterjee| Anupam Kher: জুলাই মাসে যখন রবি ঠাকুরের বেশে ছবি পোস্ট করেন অনুপম তখন তা নিয়ে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল অভিনেতাকে। কিন্তু কোন ছবিতে তাঁকে দেখা যাবে, তা নিশ্চিত ছিল না। এবার প্রকাশ্যে এল সেই খবর। অনুপমকে নিয়ে ছবি তৈরি করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়।

Updated By: Jan 5, 2024, 03:10 PM IST
Biswajit Chatterjee: রোজ়ার 'মধু' লক্ষ্মী, অনুপম খের কবিগুরু হলে, নেতাজি তবে কে! বিশ্বজিতের ছবি ঘিরে জল্পনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবিকল যেন রবীন্দ্র নাথ ঠাকুর(Rabindranath Tagore)। গত বছর জুলাইমাসে একটি শর্ট ভিডিয়ো ঘিরে হইচই পড়ে যায় নেটপাড়ায়। ভিডিয়োটি টুইট করেন অনুপম খের(Anupam Kher)। সেই ভিডিয়ো দেখে ছিটকে যায় নেটিজেনরা। এক ঝলকে দেখা মুশকিল ভিডিয়োর ব্যক্তি রবীন্দ্র নাথ ঠাকুর নন, বরং অনুপম নিজেই।জানা যায় যে এবার বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের বেশে বড়পর্দায় আসছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। এবার প্রকাশ্যে এল ছবির পরিচালকের কথা ও ছবি সংক্রান্ত নানা তথ্য।

আরও পড়ুন- Malaika-Arjun Break Up: ২ মাস আগেই প্রেম ভেঙেছিল মালাইকা-অর্জুনের, কিন্তু তারপর...

জুলাই মাসে যখন রবি ঠাকুরের বেশে ছবি পোস্ট করেন অনুপম তখন তা নিয়ে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল অভিনেতাকে। ভাইরাল হয়েছিলেন ঝড়ের গতিতে। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের বেশে বড়পর্দায় আসছেন বর্ষীয়ান অভিনেতা। কিন্তু কোন ছবিতে তাঁকে দেখা যাবে রবি ঠাকুরের চরিত্রে, তা জানা যায়নি। এতদিন পর সামনে এল আসল খবর। ছবির নাম ‘অগ্নিযুগ: দ্য ফায়ার’। এই ছবির হাত ধরে পরিচালকের আসনে বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়(Biswajit Chatterjee)।

ষাটের দশকের জনপ্রিয় হিরো বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পরিচালনায় স্বাধীনতা সংগ্রামীদের নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। যেখানে রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় দেখা যাবে অনুপম খেরকে। বিশ্বজিৎ চট্টোপাধ্যায় জানান, জুন- জুলাই মাসেই তাঁর ছবির জন্য অনুপমের লুক সেট হয়েছিল। অভিনেতার দাবি, স্বাধীনতা সংগ্রামীদের শ্রদ্ধার্ঘ্য জানাতেই তিনি সিনেমা তৈরি করছেন তিনি। হিন্দি ছাড়াও আরও অনেক ভাষায় তৈরি হবে এই ছবি।

আরও পড়ুন- Anupam Kher as Rabindranath Tagore: চেনা দায়! রবীন্দ্রনাথের ...

রবীন্দ্র নাথ ঠাকুরের চরিত্রে অনুপম খের এছাড়াও লালা লাজপত রাইয়ের চরিত্রে অভিনয় করবেন ধর্মেন্দ্র। ঝাঁসীর রানী লক্ষ্মীবাঈয়ের চরিত্রে দেখা যাবে মধুকে। অনুপমের লিপে শোনা যাবে রবীন্দ্র সংগীত 'যদি তোর ডাক শুনে কেউ না আসে'। শোনা যায় গানটি গাইবেন কুমার শানু। ছবির কাজ এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে খবর । এখনও সিনেমার আনুষ্ঠানিক ঘোষণাও করেননি। চলতি মাসেই আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেলবেন বলে জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, এমনটাই খবর।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.