Anupam Kher as Rabindranath Tagore: চেনা দায়! রবীন্দ্রনাথের চরিত্রে বড়পর্দায় বলিউডের জনপ্রিয় অভিনেতা...

Anupam Kher: এক ঝলকে চেনা দায়! অবিকল যেন রবীন্দ্র নাথ ঠাকুর। না! তিনি গুরুদেব নন, বরং সেই অভিনেতা যাকে দেখা যাবে রবি ঠাকুরের চরিত্রে। বলিউডের জনপ্রিয় অভিনেতার এটা ৫৩৮তম ছবি। সেই ভিডিয়ো দেখেই হইচই পড়ে যায় নেটদুনিয়ায়।

Updated By: Jul 8, 2023, 06:53 PM IST
Anupam Kher as Rabindranath Tagore: চেনা দায়! রবীন্দ্রনাথের চরিত্রে বড়পর্দায় বলিউডের জনপ্রিয় অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবিকল যেন রবীন্দ্র নাথ ঠাকুর(Rabindranath Tagore)। শুক্রবার একটি শর্ট ভিডিয়ো ঘিরে হইচই পড়ে যায় নেটপাড়ায়। ভিডিয়োটি টুইট করেন অনুপম খের(Anupam Kher)। সেই ভিডিয়ো দেখে ছিটকে যায় নেটিজেনরা। এক ঝলকে দেখা মুশকিল ভিডিয়োর ব্যক্তি রবীন্দ্র নাথ ঠাকুর নন, বরং অনুপম নিজেই।এবার বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের বেশে বড়পর্দায় আসছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। দ্য কাশ্মীর ফাইলসের পর ফের একটি ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে অনুপম খেরকে।

আরও পড়ুন- Deepika Padukone: বলিউডের সবচেয়ে দামী নায়িকা, দীপিকার সম্পত্তির পরিমাণ জানলে চোখ কপালে উঠবে...

এই মুহূর্তে তিনি মেট্রো ইন ডিনো এবং দ্য ভ্যাকসিন ওয়ার-সহ বেশ কয়েকটি ছবির শুটিংয়ে ব্যস্ত। তাহলে কী এরপর রবি ঠাকুরের বায়োপিকে দেখা যাবে অনুপম খেরকে? তা অবশ্য খোলসা করেননি অভিনেতা। এখনও ছবির নাম, বিষয়বস্তু এবং মুক্তির তারিখ কোনটাই প্রকাশ্যে আনেননি অনুপম খের। তবে তিনি জানান যে এটি হতে চলেছে তাঁর ৫৩৮ তম ছবি। অভিনেতা অনুপম খের জানিয়েছেন যে তাঁর ৫৩৮ তম ছবিতে দার্শনিক এবং প্রাবন্ধিক রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি।

গুরুদেবের লুকে অনুপমকে দেখে চেনা দায়! ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেই ভিডিয়োতে  রবীন্দ্রনাথ ঠাকুরের মতোই পোশাক পরে দেখা যাচ্ছে অভিনেতাকে। অবিকল রবীন্দ্রনাথ ঠাকুরের মতো সাদা চুল, লম্বা দাড়ি, প্রস্থেটিক মেকআপে সাজানো হয়েছে অভিনেতাকে। ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ডে বাজছে, রবীন্দ্রনাথ ঠাকুরের বিখ্যাত গান ‘সখী, ভাবনা কাহারে বলে’। টুইটে অনুপম খের লেখেন, “আমি আমার ৫৩৮ তম প্রজেক্টে গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরকে চিত্রিত করতে পেরে আনন্দিত। যথাসময়ে বিস্তারিত তথ্য প্রকাশ করব। এটা আমার সৌভাগ্য যে আমি পর্দায় গুরুদেবকে ফুটিয়ে তোলার সুযোগ পেয়েছি!”

আরও পড়ুন- Jisshu U Sengupta: ‘আমার আর সৃজিতের সম্পর্ক স্বামী-স্ত্রীর মতো...’ অকপট যীশু

অভিনেতাকে এই লুকে দেখে হইচই নেটপাড়ায়। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। এক অনুরাগী লিখেছেন, ‘এবং আমি নিশ্চিত যে এটি আপনার চেয়ে ভালো কেউ করতে পারবে না।’ কেউ আবার লিখেছেন, ‘আপনি আসলেই তাঁর মতো দেখতে লাগছেন।’ অন্য এক নেটিজেন লেখেন, ‘অনেকেই হয়তো আপনাকে দেখে গুলিয়ে ফেলবে’। কেউ আবার লিখেছেন ‘অসাধারণ’।

প্রসঙ্গত বিবেক অগ্নিহোত্রীর আগামী ছবি দ্য ভ্যাকসিন ওয়ার, কঙ্গনা রানাওয়াতের ইমার্জেন্সিতেও গুরুত্বপূর্ণ ছবিতে দেখা যাবে অনুপমকে। এছাড়াও অনুপমকে শীঘ্রই দেখা যাবে পরিচালক অনুরাগ বসুর আগামী অ্যান্থেলজি ফিল্ম ‘মেট্রো ইন ডিনো’ তে দেখা যাবে। অনুপম ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, সারা আলি খান, কঙ্কনা সেন শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, ফাতিমা সানা শেখ, আলি ফজল এবং নীনা গুপ্তা। সম্প্রতি ঘোষণা করা হয় আগামী বছর ২৯ মার্চ বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.