'বাংলার পাঁচ' ক্যাপশনে অনুপম রায়ের পোস্ট ঘিরে কমেন্ট সেকশনে নেটিজেনদের লড়াই

। আর অনুপমের এই পোস্ট ঘিরে কমেন্টে সেকশনে লড়াই জুড়ে দিয়েছেন নেটিজেনরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2020, 10:53 PM IST
'বাংলার পাঁচ' ক্যাপশনে অনুপম রায়ের পোস্ট ঘিরে কমেন্ট সেকশনে নেটিজেনদের লড়াই

নিজস্ব প্রতিবেদন : 'বাংলার পাঁচ', সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ক্যাপশন দিয়ে ছবি পোস্ট করেছেন গায়ক অনুপম রায়। যেখানে অনুপমের সঙ্গে দেখা যাচ্ছে, মনোময় ভট্টাচার্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সোমলতা আচার্য্য ও উপল সেনগুপ্তকে। আর অনুপমের এই পোস্ট ঘিরে কমেন্টে সেকশনে লড়াই জুড়ে দিয়েছেন নেটিজেনরা।

নেটিজেনদের কারোর দাবি, 'রক সাম্রাজ্যের মহারাজ রূপম ইসলাম'। কেউ আবার লিখেছেন 'কিং অফ প্লেব্যাক অরিজিত সিং'। কেউ আবার লিখেছেন, ''এনাদের সকলকেই পছন্দ, তবে কীভাবে কবীর সুমন, নচিকেতা, রূপম ইসলাম, অঞ্জন দত্ত, রূপঙ্করদের কথা ভুলে যেতে পারেন?'' কেউ আবার কিশোর কুমার ও অমিত কুমারের ছবি পোস্ট করেছেন। এভাবেই উঠে এসেছে বিভিন্ন মন্তব্য। অবার কেউ লিখেছেন, ''যাঁরা বাংলার পাঁচ কথাটির ভেতরকার হিউমারটি ধরতে পারেননি, তাঁরা বঞ্চিত হলেন।'' তবে কারোর দাবি, অনুপম যাঁদের 'বাংলার ৫' বলেছেন, তাঁদের সকলেই গান গাওয়ার সঙ্গে লেখেন ও সুর করেন। এভাবেই অনুপমের পোস্ট ঘরে কমেন্ট সেকশানে মজার লড়াই জমে উঠেছে। 

আরও পড়ুন-বিস্ফোরক তথ্য! প্রাক্তন অঙ্কিতার ফ্ল্যাটের ৪.৫ কোটি টাকা ইএমআই দিচ্ছিলেন সুশান্ত!

আরও পড়ুন-অঙ্কিতার ফ্ল্যাটের EMI দিচ্ছিলেন সুশান্ত! রিয়ার দাবি কি সত্যি?

প্রসঙ্গত, অনুপম রায় অবশ্য ঠিক কী কারণে 'বাংলার পাঁচ' ক্যাপশানে এই ছবি পোস্ট করেছেন তা স্পষ্ট নয়। হতে পারে তিনি তাঁর কোনও আগামী প্রজেক্টের সঙ্গে যুক্ত এই পাঁচ ব্যক্তির ছবি পোস্ট করেছেন। এমন পোস্টের রহস্য কী, তার উত্তর অনুপম রায়ই দিতে পারবেন।