পায়েল ঘোষের যৌন হেনস্থার অভিযোগ, বক্তব্য প্রকাশ করলেন অনুরাগের আইনজীবী

মুখ খোলেন অনুরাগের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 21, 2020, 11:38 AM IST
পায়েল ঘোষের যৌন হেনস্থার অভিযোগ, বক্তব্য প্রকাশ করলেন অনুরাগের আইনজীবী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : যৌন হেনস্থা করেছেন অনুরাগ কাশ্যপ। বলিউডের জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার বিস্ফোরক অভিযোগ তুলে সম্প্রতি সরব হন পায়েল ঘোষ। অনুরাগের বিরুদ্ধে যে অভিযোগ পায়েল ঘোষ করেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও তা ট্যাগ করা হয়। যা নিয়ে গোটা বলিউড জুড়ে জোর শোরগোল শুরু হয়েছে। অনুরাগের বিরুদ্ধে যেভাবে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়েছে, সে বিষয়ে এবার মক্কেলের হয়ে বক্তব্য প্রকাশ করলেন অনুরাগ কাশ্যপের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি।

আরও পড়ুন : যৌন হেনস্থার অভিযোগ, মুখ খুললেন অনুরাগ কাশ্যপের প্রথম স্ত্রী আরতি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আইনজীবী প্রিয়াঙ্কার সেই বক্তব্য নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেন অনুরাগ কাশ্যপ। সেখানে পায়েল জানান, তাঁর মক্কেল অনুরাগ কাশ্যপকে মিথ্যে অভিযোগে ফাঁসানো হচ্ছে। অত্যন্ত অসতভাবে মিথ্যে কথা বলে অনুরাগের বিরুদ্ধে দায়ের করা হচ্ছে অভিযোগ। ওই মিথ্যে অভিযোগের মাধ্যমে অনুরাগের চরিত্রের বিশ্লেষণ করা হচ্ছে বলেও অভিযোগ করেন প্রিয়াঙ্কা খিমানি। মি টু-এর মতো একটি অভিযোগের ধারায় যেভাবে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অনেকে সরব হতে শুরু করেছেন, তা ঠিক কাজ নয় বলেও জানান প্রিয়াঙ্কা। আইনিভাবেই অনুরাগ কাশ্যপ এর বিরুদ্ধে লড়াই করবেন বলেও জানান পরিচালকের আইনজীবী।

এদিকে অনুরাগের হয়ে মুখ খোলেন তাঁর প্রথম পক্ষের স্ত্রী আরতি বাজাজ। অনুরাগের বিরুদ্ধে যেভাবে অভিযোগ দায়ের করা হচ্ছে, তার কোনও ভিত্তি নেই। এটি অত্যন্ত নিম্নমানের কাজ বলেও তোপ দাগতে দেখা যায় আরতি বাজাজকে।

.