ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই বিগ বস-১৩ গোপন খবর ফাঁস করে ফেললেন সলমন

 ফুলের তোড়া হাতে নিয়ে খুনসুটি করতে দেখা গেল তাঁদের। 

Updated By: Sep 1, 2019, 01:00 PM IST
ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই বিগ বস-১৩ গোপন খবর ফাঁস করে ফেললেন সলমন

নিজস্ব প্রতিবেদন : জিমে ট্রেডমিলে দৌড়চ্ছেন সলমন খান। ফিটনেস-ফ্রিক সলমনের ক্ষেত্রে অবশ্য এটি খুবই সাধারণ একটি দৃশ্য। তবে, এটি কোনও সাধারণ ভিডিয়ো নয়। ট্রেডমিলে কার্ডিও করতে করতেই বিগ বস ১৩-এর প্রোমো বানিয়ে ফেললেন সল্লু। সঙ্গে টেলিভিশনের জনপ্রিয় তারকা করণ ওয়াহি ও সুরভি জ্যোতি।  ফুলের তোড়া হাতে নিয়ে খুনসুটি করতে দেখা গেল তাঁদের। 

বিগ বস ১৩ নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই। দর্শকদের উৎসাহ আরও বহুগুণ বাড়িয়ে লঞ্চ হল বিগ বস ১৩-এর প্রোমো। 

আরও পড়ুন-পকেটে মাত্র ৫ হাজার টাকা নিয়ে ভারতে এসেছিলাম, দেখুন কী বললেন 'দিলবর' গার্ল নোরা 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-সুহানা ও শানায়ার সঙ্গে তাঁর বন্ধুত্ব কি এখনও আগের মতোই রয়েছে? মুখ খুললেন অনন্যা পান্ডে

প্রতিবারের মতোই এবারের বিগ বসের প্রতিযোগী কারা হবে, তাই নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই। কারা এবারের তালিকায় রয়েছেন, সে ব্যাপারে ভাইজান অবশ্য কিছু জানানি। তবে, প্রোমোতে দর্শকদের জন্য তারই আভাস দিলেন সলমন। এইবারের বিগ বসে ঠাসা পুরো চাঁদের হাট, জানিয়ে দিলেন সলমন। ভাইজান আরো জানালেন,  চার সপ্তাহেই ফাইনালে পৌঁছে যাবে বিগ বস ১৩। তার পরেই জমবে খেলা, বললেন সল্লু মিঞা। 

শনিবার বিগ বসের সম্প্রচারকারী চ্যানেল তরফে তাদের ইনস্টাগ্রামে বিগ বসের প্রোমোটি পোস্ট করা হয়। ইউটিউবেও। 

গত কয়েকবারে শোয়ের গতি কমে যাচ্ছে বলে অভিযোগ তোলেন অনেক দর্শক। তাই এবারে শোয়ে টান টান উত্তেজনা থাকবে বলে মনে করা হচ্ছে। আর এবারের বিগ বসে প্রেমেরও কমতি থাকবে না, বললেন ভাইজান। তাছাড়া বিগ বস হবে, আর প্রতিযোগিদের মধ্যে জোড় টক্কর হবে না, তা কখনও হতে পারে? সেই দিক দিয়েও ভরপুর বিনোদনে মজবেন দর্শকরা, এমনটাই আশা করা হচ্ছে।

.