সুচ, সুতো নিয়ে এমব্রয়ডারি বানানোর চেষ্টা অনুষ্কার

সুচ, সুতো নিয়ে কাপড়ের উপর সেলাই করে কিছু একটা বানানোর চেষ্টা করছেন অুনুষ্কা শর্মা। সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। খোঁজ নিয়ে জানা গেল অনুষ্কা নাকি এমব্রয়ডারি করার চেষ্টা করছেন। কিন্তু হঠাৎ সব ছেড়ে কেন এমব্রয়ডারির চেষ্টা করছেন অনুষ্কা? আসলে এবার নাকি এমব্রয়ডারি শিল্পী হিসাবেই দেখা যাবে অনুষ্কাকে।

Updated By: Mar 20, 2018, 05:16 PM IST
সুচ, সুতো নিয়ে এমব্রয়ডারি বানানোর চেষ্টা অনুষ্কার

নিজস্ব প্রতিবেদন : সুচ, সুতো নিয়ে কাপড়ের উপর সেলাই করে কিছু একটা বানানোর চেষ্টা করছেন অুনুষ্কা শর্মা। সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। খোঁজ নিয়ে জানা গেল অনুষ্কা নাকি এমব্রয়ডারি করার চেষ্টা করছেন। কিন্তু হঠাৎ সব ছেড়ে কেন এমব্রয়ডারির চেষ্টা করছেন অনুষ্কা? আসলে এবার নাকি এমব্রয়ডারি শিল্পী হিসাবেই দেখা যাবে অনুষ্কাকে।

হ্যাঁ, ঠিকই শুনছেন। তবে বাস্তবে নয়, সিনেমার পর্দায় বিরাট ঘরণী অনুষ্কা এবার এমব্রয়ডারি শিল্পী। সৌজন্য তাঁর আপকামিং ফিল্ম 'সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া'। যশ রাজ ফিল্মের প্রযোজনায় এই ছবিতে উঠে আসবে 'মেক ইন ইন্ডিয়া' ক্যাম্পেইনের চিন্তা ভাবনা। আর এই ছবিতেই গ্রামের দুই দম্পতি হিসাবে দেখা যাবে বরুণ-অনুষ্কাকে। 

'সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া' ছবির বেশিরভাগ শ্যুটিং হয়েছে ভোপালে। আর এই ভিডিওটি ভোপালে অনুষ্কার সেই শ্যুটিংয়েরই দৃশ্য। ছবির শ্যুটিংয়ের প্রযোজনই হাতে সুচ সুতো তুলে নিয়েছেন অনুষ্কা।

 

 

A post shared by Sui Dhaaga (@suidhaagafilm) on

এই ভিডিওর পাশাপাশি সামনে এসেছে 'সুই ধাগা-মেড ইন ইন্ডিয়া'র শ্যুটিংয়ে আরও কিছু দৃশ্য...

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আরও পড়ুন-প্রভাসকে কামড়ে দিলেন রিচা!