৭,১৭১ স্কোয়ার ফুটের বিরুষ্কার মুম্বইয়ের বাড়ির এই ছবি দেখেছেন...

বিয়ের আগেই ওরলিতে ৭,১৭১ স্কোয়ার ফুটের একটি ফ্ল্যাট কেনেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। শোনা যায়, প্রায় ৩৪ লক্ষ দিয়ে ওরলির ওই ফ্ল্যাট কেনেন বিরুষ্কা। যার কাজ এখনও পর্যন্ত শেষ হয়নি। ফলে, ওরলির ওই বাড়িতে এখনও পর্যন্ত পাকাপাকিভাবে থাকতে শুরু করতে পারেননি বিরাট-অনুষ্কা। কিন্তু, ওরলির ওই ফ্ল্যাটে বসবাস শুরু না করলেও, বিভিন্ন সময় বিরুষ্কার বাড়ির ওই ছবি ভাইরাল হয়।

Updated By: Mar 9, 2018, 05:00 PM IST
 ৭,১৭১ স্কোয়ার ফুটের বিরুষ্কার মুম্বইয়ের বাড়ির এই ছবি দেখেছেন...

নিজস্ব প্রতিবেদন : বিয়ের আগেই ওরলিতে ৭,১৭১ স্কোয়ার ফুটের একটি ফ্ল্যাট কেনেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। শোনা যায়, প্রায় ৩৪ লক্ষ দিয়ে ওরলির ওই ফ্ল্যাট কেনেন বিরুষ্কা। যার কাজ এখনও পর্যন্ত শেষ হয়নি। ফলে, ওরলির ওই বাড়িতে এখনও পর্যন্ত পাকাপাকিভাবে থাকতে শুরু করতে পারেননি বিরাট-অনুষ্কা। কিন্তু, ওরলির ওই ফ্ল্যাটে বসবাস শুরু না করলেও, বিভিন্ন সময় বিরুষ্কার বাড়ির ওই ছবি ভাইরাল হয়।

আরও পড়ুন : সইফ-তৈমুরকে ছেড়ে লন্ডনে পাড়ি দিলেন করিনা?

আর এবার ওরলির বাড়ির একটি ছবি শেয়ার করলেন বিরাট কোহলি। যেখানে ব্যালকনি থেকে একটি ছবি শেয়ার করেন বিরাট। যেখানে ব্যালকনি থেকে দেখা যাচ্ছে আরব সাগর। তবে ব্যালকনি থেকে ইনস্টাগ্রামে ওই ছবি শেয়ার করলেও, বিরাট কিন্তু সেখানকার আর কোনও ছবি শেয়ার করেননি। প্রসঙ্গত, বিরাট যে এপার্টমেন্টে ফ্ল্যাট নিয়েছেন, সেখানকার একটি ফ্লোরে রয়েছে যুবরাজ সিং-এর ঘরও।

দেখুন সেই ছবি...

 

 

Where else would you wanna be when you have such a stunning view from home!

A post shared by Virat Kohli (@virat.kohli) on

.