Anushka Sharma-Virat Kohli: লন্ডনে ভাইরাল বিরাট-অনুষ্কার ভিডিয়ো, কেন জানেন?

Anushka Sharma: অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি সম্প্রতি লন্ডনে এফএ কাপ ফাইনাল ২০২৩-এর খেলা দেখতে গিয়েছিলেন।  ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং ম্যাঞ্চেস্টার সিটির মধ্যে এই খেলা হয়। নিজেদের প্রিয় দলকে সমর্থন করতে এই জুটি পৌঁছে যায় ওয়েম্বলি স্টেডিয়ামে । ম্যাচেরই একটি ভিডিয়ো  ইনস্টাগ্রামে  শেয়ার করেছেন অভিনেত্রী।

Updated By: Jun 6, 2023, 05:18 PM IST
Anushka Sharma-Virat Kohli: লন্ডনে ভাইরাল বিরাট-অনুষ্কার ভিডিয়ো, কেন জানেন?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli) এখন লণ্ডন ভ্রমণে। বিরাট বরাবরাই ম্যাঞ্চেস্টার সিটির ভক্ত। তাই আইপিএলের ঝক্কির পর ম্যাঞ্চেস্টারের দুই যুযুধান দলের ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছেন লন্ডনে। সঙ্গে স্ত্রী অনুষ্কা। অভিনেত্রী তাঁর ইন্সটাগ্রামে সেই ম্যাচ গ্যালারি থেকেই একটি ভিডিয়ো পোস্ট করেন। ভিডিয়োতে দেখা যায়, অনুষ্কা-বিরাট স্টেডিয়ামে ম্যাচ দেখছেন এবং তাঁদের প্রিয় দলকে চিয়ার করছেন। এই তারকা জুটির সঙ্গে ক্রিকেটার শুভমন গিলও (Subhman Gill) ছিলেন। 

গত ৩ জুন FA Cup Final এ মুখোমুখি হয়েছিল লণ্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাঞ্চেস্টার সিটি এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। অন্যান্য দর্শকদের মত তারকা এই জুটিও পৌঁছে গিয়েছিলেন এই স্টেডিয়ামে। মার্চে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কারাবা কাপ জিতেছিল। এরপর তাদের এ বছরের দ্বিতীয় চ্যাম্পিয়নশিপের লক্ষ্যে থাকবে। কিন্তু এই ম্যাচের সেরার শিরোপা ছিনিয়ে নেয় ম্যাঞ্চেস্টার সিটি। 

আরও পড়ুন: Swara Bhasker: মা হচ্ছেন স্বরা, অক্টোবরেই আসছে প্রথম সন্তান...

জয়ের খুশিতে অভিনেত্রী একটি ভিডিয়ো টুইট করেন। সেখানে তিনি লেখেন, '@ম্যাঞ্চসিটি এবং @পেপটিম কে সপ্তম FA Cup এর জন্য অভিনন্দন! সব খেলোয়াড়রাই সাবলীল এবং ভালো খেলেছেন।' বিয়ের পর থেকে বরাবরই এই তারকা জুটি খুব চর্চিত। গত ২ জুন লণ্ডনে L'ETO ক্যাফেতে বসে এক ছবি তাঁর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। মুহূর্তের মধ্যে সেই ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন: Aryan Khan: রণবীর কাপুর অভিনয় করছেন আর ক্যামেরার পিছনে শাহরুখপুত্র আরিয়ান...

আবার কিছুদিন আগে জানা যায়, সাক্ষী ধোনি এবং অনুষ্কা শর্মা ছোটবেলার বন্ধু। তাদের কয়েকটি অদেখা ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ে। ছবিতে দেখা যায়,অনুষ্কা শর্মা, তাঁর ভাই কর্ণেশ শর্মা এবং সাক্ষী ধোনি একসঙ্গে দাঁড়িয়ে আছেন। জানা যায়,তাঁরা আসামের একই স্কুলে পড়তেন। কিছুদিন আগেই শেষ হয়েছে আইপিএল। বিরাটের নেতৃত্বে এবারেও আরসিবির জেতা অধরাই ছিল। অন্য দিকে বিরাট এখন আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য প্রস্তুতি নিচ্ছেন। যেখানে ভারত ৭ জুন থেকে ১১ জুনের মধ্যে অস্ট্রেলিয়ার সঙ্গে খেলবে।

অভিনেত্রীকে শেষবার ২০১৮ সালে সুপারস্টার শাহরুখ খানের বিপরীতে জিরোতে দেখা গিয়েছিল, ছবিটি বক্স অফিসে ব্যর্থ হলেও অনুষ্কা শর্মা অভিনীত শারীরিক প্রতিবন্ধী চরিত্রটি খুবই প্রশংসিত হয়েছিল। তবে খুব শীঘ্রই আবার আমরা তাঁকে ওটিটি পর্দায় ফিরে পেতে চলেছি। সম্প্রতি তাঁকে চাকদা এক্সপ্রেস ছবিতে দেখা যাবে। ছবিটি ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনের উপর তৈরি একটি বায়োপিক। যা নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.