রূপে তোমায় ভোলাব না...!

 অমন দৃষ্টিনন্দন মুখশ্রী যে কীভাবে বিভীষিকার আকার ধারন করতে পারে, 'পরী' তার উজ্জ্বল উদাহরণ। যে মুখের হাসিতে 'জান কবুল' করেছেন, পর্দায় সেই মুখ দেখতে এখন রীতিমত ভয় হচ্ছে বিরাটের।

Updated By: Mar 2, 2018, 07:28 PM IST
রূপে তোমায় ভোলাব না...!
ছবি- ইনসটাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: পূর্বাভাস অনুযায়ী শুক্রবারই জন্ম হল শয়তানের। আর জন্মেই রূপোলী পর্দায় আঁচড় কাটতে শুরু করল সেই শয়তান। অনুষ্কা শর্মা আগেই জানিয়েছিলেন, এই ছবিটা কোনও রূপকথা নয়। ভীষণ ভয়ের! এখনও পর্যন্ত সিনেমার যা রেটিং তাতে শুরু থেকেই ছক্কা হাঁকাতে শুরু করেছেন বিরাট পত্নী। অনুষ্কার কাজকে সাধুবাদ জানিয়ে বিরাট জানিয়েও দিয়েছেন, "এখনও পর্যন্ত আমার স্ত্রীর সেরা কাজ এটিই। অনেক দিন পর একটা ভাল ছবি দেখলাম। খুব ভয় করছিল, একই সঙ্গে আমি অনুষ্কার জন্য গর্বিত।" সিনেমা সমালোচকরা বলছেন, হরর সিনেমায় 'পরী' অন্য একটা মাত্রা যোগ করল। 

নিজের প্রতিভার জেরেই অভিনয়ের জগতে সামনের সারিতে রয়েছেন অনুষ্কা। এবার অনুষ্কার পরিচয়ে হয়ত যোগ হবে সফল প্রযোজকের তকমাও। তবে এই ছবিতে সব থেকে বেশি নজর কেড়েছে অনুষ্কা শর্মার মেকআপ। অমন দৃষ্টিনন্দন মুখশ্রী যে কীভাবে বিভীষিকার আকার ধারন করতে পারে, 'পরী' তার উজ্জ্বল উদাহরণ। যে মুখের হাসিতে 'জান কবুল' করেছেন, পর্দায় সেই মুখ দেখতে এখন রীতিমত ভয় হচ্ছে বিরাটের।

আরও পড়ুন- অনুষ্কার পারফরম্যান্সে খুশি বিরাট

উল্লেখ্য, এই ছবিতে অনুষ্কা শর্মার সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন পরমব্রত। ছবিতে রয়েছেন ঋতাভরীও। সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায়। প্রসঙ্গত এই ছবিকে লেন্সবন্দি করেছেন আরও এক বাঙালি। জিষ্ণু ভট্টাচার্য এই ছবির সিনেমাটোগ্রাফার। আর ছবিটি সম্পাদনা করেছেন এডিটর মানস মিত্তল।