Busan International Film Festival: কিম জিসুক অ্যাওয়ার্ডের দৌড়ে Aparna Sen-এর নতুন ছবি 'The Rapist'

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অর্জুন রামপাল ও কঙ্কনা সেন শর্মা।

Updated By: Sep 6, 2021, 02:12 PM IST
Busan International Film Festival: কিম জিসুক অ্যাওয়ার্ডের দৌড়ে Aparna Sen-এর নতুন ছবি 'The Rapist'

নিজস্ব প্রতিবেদন: ২৬ তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে(26th Busan International Film Festival) ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে জাতীয় পুরস্কার জয়ী পরিচালক অপর্ণা সেনের (Aparna Sen) আগামী ছবির। ছবির নাম 'দ্য রেপিস্ট'(The Rapist)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কঙ্কনা সেনশর্মা (Konkona Sen Sharma), অর্জুন রামপাল (Arjun Rampal) ও তন্ময় ধানানিয়া (Tanmay Dhanania)। এশিয়ান সিনেমা বিভাগে প্রদর্শিত হবে এই ছবি। কিম জিসুক অ্যাওয়ার্ডের জন্যও মনোনয়ন পেয়েছে এই ছবি। 

আরও পড়ুন: Sidharth Shukla: বিদায় সিদ্ধার্থ! বিগ বস ওটিটির মঞ্চে বন্ধু সিডকে Karan-এর শ্রদ্ধার্ঘ

তিনটি চরিত্রকে কেন্দ্র করে এগিয়েছে ছবির গল্প। একটি ভয়াবহ ঘটনার সঙ্গে জড়িয়ে পড়ে তাঁদের জীবন। ছবির নাম 'দ্য রেপিস্ট' হলেও এই ছবির গল্প শুধুমাত্র একটি অপরাধী বা ধর্ষিতাকে নিয়ে নয়। বরং সেই অপরাধের ফলে চরিত্রগুলির আদর্শ যেভাবে আচমকা বদলে যায়, সেই নিয়েই গল্প। ভারতের বিভিন্ন আর্থ সামাজিক অবস্থা থেকে উঠে আসা এই চরিত্রগুলির মানসিক অবস্থাই তুলে ধরা হয়েছে চিত্রনাট্যে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun (@rampal72)

ফেসবুকে এই সুখবর শেয়ার করেছেন পরিচালক অপর্ণা সেন। ইনস্টাগ্রামে ছবির শুটিংয়ের কিছু ছবি পোস্ট করে পুরো টিমকে শুভেচ্ছা জানিয়েছেন অর্জুন রামপাল। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.