Arijit Singh | WATCH VIDEO: লন্ডনের মঞ্চে ‘আর কবে’ গাওয়ার অনুরোধ! অরিজিতের জবাব, 'কলকাতায় গিয়ে পথে নামুন'

Aar Kobe: বাঙালির মুখে মুখে এখন ফিরছে শিল্পীর নতুন প্রতিবাদী গান 'আর কবে'। এবার লন্ডন কনর্সাটেও এই গান গাওয়ার অনুরোধ আসে গায়কের কাছে। কিন্তু তা সপাটে প্রত্যাখান করেন অরিজিত্‍। দেখুন ভিডিয়ো...

Updated By: Sep 19, 2024, 01:38 PM IST
Arijit Singh | WATCH VIDEO: লন্ডনের মঞ্চে ‘আর কবে’ গাওয়ার অনুরোধ! অরিজিতের জবাব, 'কলকাতায় গিয়ে পথে নামুন'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডের নৃশংসতা, ভয়াবহতা নাড়িয়ে দিয়েছে সবাইকে। বাদ যাননি সাধারণ মানুষ থেকে তারকারা কেউই। আর এসবেই মধ্যে অরিজিত্‍ সিংয়ের গান প্রতিবাদে আলাদা মাত্রা যোগ করেছে। গিটারে উঠেছিল সুর, কণ্ঠে দ্রোহ। বাঙালির মুখে মুখে এখন ফিরছে শিল্পীর নতুন প্রতিবাদী গান 'আর কবে'। এবার লন্ডন কনর্সাটেও এই গান গাওয়ার অনুরোধ আসে গায়কের কাছে। কিন্তু তা সপাটে প্রত্যাখান করেন অরিজিত্‍। 

আরও পড়ুন, Deepika Padukone: মেয়েকে 'মানুষ' করতে হবে! শাশুড়ির ঠিক পাশেই ১৮ কোটি দিয়ে ফ্ল্যাট কিনলেন দীপিকা...

আরজি কর ঘটনার প্রায় মাস পেরোতে যায়। আন্দোলন, প্রতিবাদ সবই চলছে শহর কলকাতায়। এরই মধ্যে লন্ডনে কনসার্ট করছেন অরিজিত্‍ সিং। এড শিরানের সঙ্গে মঞ্চ কাঁপিয়েছেন তিনি। সে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই সমস্ত কিছুর মাঝেই আর কবে গাওয়ার অনুরোধ আসতেই চটলেন গায়ক। মঞ্চ থেকেই জানিয়ে দেন, এই গান গাওয়ার সঠিক জায়গা এটা নয়। 

অরিজিত্‍ সিং বলেন, 'এটা ঠিক জায়গা নয়। আমি এখানে প্রতিবাদ করতে আসিনি। এখানে আপনারা আমার গান শুনতে এসেছেন। এটা আমার কাজ। আর ওটা (আর কবে) আমার শিল্প। যদি প্রতিবাদ করতে চাও, তাহলে কলকাতায় যাও। দেখুন মানুষ পথে নেমেছে, প্রতিবাদ করছে। যদি প্রতিবাদ করতেই চাও, কলকাতায় গিয়ে পথে নামো।'  এরপর তিনি আরও বলেন সেই ব্যক্তির উদ্দেশ্যে, 'গানটার মনিটাইজ করা নেই, মনিটাইজেশন অফ করা। কপিরাইট নেই কোনও। যে কেউ ওটা ব্যবহার করতে পারেন।' অনুরাগীকে সাফ জানিয়ে দিয়েই গাইতে শুরু করে দিলেন 'রমতা যোগী'। 

আরও পড়ুন, Vipin Reshammiya death: হারালেন গুরুকে! প্রয়াত হিমেশের বাবা বিপিন রেশমিয়া...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.