Arijit Singh: মঞ্চে অরিজিতের দিকে টাকা বাড়িয়ে দিল ফ্যান! গায়কের রিপ্লাইয়ে মুগ্ধ নেটপাড়া...

Arijit Singh Singapore Concert: নেপালের পর এবার সিঙ্গাপুরে কনসার্ট করতে গেছেন অরিজিৎ সিং। শনিবার ছিল সেই কনসার্ট। সেখানেই ঘটল আরেক ঘটনা, যা দেখে অরিজিতে মুগ্ধ নেটপাড়া।

Updated By: Dec 3, 2023, 07:33 PM IST
Arijit Singh: মঞ্চে অরিজিতের দিকে টাকা বাড়িয়ে দিল ফ্যান! গায়কের রিপ্লাইয়ে মুগ্ধ নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেপালের পর এবার সিঙ্গাপুরে হাজির অরিজিৎ সিং(Arijit Singh)। শনিবার যখন একের পর এক গানে দর্শক শ্রোতাদের মোহিত করে রেখেছেন গায়ক, তখনই এক ফ্যান আরেক কাণ্ড ঘটালেন। গত কনসার্টেই অরিজিৎ বলেছিলেন যে তিনি গানের মাঝে অটোগ্রাফ দেওয়া পছন্দ করেন না। কিন্তু কে কার কথা শোনে? সিঙ্গাপুরেও দেখা গেল সেই একই দৃশ্য। তখনই এক ফ্যান অরিজিতের উদ্দেশ্যে বাড়িয়ে দিল টাকা।

আরও পড়ুন- Arijit Singh: ‘আমি এগুলো পছন্দ করি না...’, কনসার্টে গান থামিয়ে দিলেন অরিজিৎ!

মঞ্চে অটোগ্রাফের জন্য অনেকেই অনেক কিছু দেন। কেউ পোস্টার, কেউ খাতা, কেউ জামা, কেউ আবার ছবিতে অরিজিতের অটোগ্রাফ নেন। তবে সম্প্রতি সিঙ্গাপুরের কনসার্টে সে দেশের টাকা বাড়িয়ে দেন এক ফ্যান। গান না থামিয়ে শুধুমাত্র হাতের ইশারায় অরিজিৎ তাঁকে বুঝিয়ে দেন যে টাকায় তিনি অটোগ্রাফ দেবেন না। অরিজিতের এহেন আচরণে মুগ্ধ নেটপাড়া।

নেপাল কনসার্টের ভাইরাল ভিডিয়োতে দেখা যায় গান গাইতে গাইতে হঠাৎ করেই কনসার্টের মাঝে গান থামান অরিজিৎ। মুখে হাসি রেখেই অরিজিৎচিত স্বভাবেই নিজের বিরক্তির কথা শেয়ার করেন দর্শক-শ্রোতাদের সঙ্গে। অরিজিৎ বলেন, ‘থামুন, থামুন। প্রথমে আমার একটা কথা শুনুন। অনেকেই আমার গান শোনেন না কিন্তু মস্তি করতে, হাসি-ঠাট্টা করতে এখানে এসেছেন। যারা সত্যি আমার গান শোনেন তাঁদের উদ্দেশে একটা কথা বলতে চাই। এই কাজটা আমার একদম পছন্দ নয় (ইশারায় হাতে ধরে থাকা লাল রুমাল ও পেনের দিকে)। আমার ছবি তোলাও পছন্দ নয়, আমার অটোগ্রাফ দেওয়াও পছ্ন্দ নয়। আমার মনে হয়, ছবি তোলা, অটোগ্রাফ দেওয়া এগুলো সময় নষ্ট। তাই গাইতে গাইতে সেই কাজ করি। সবচেয়ে ভালো হয় যদি আমাকে এই কাজ করতে না হয়। কিন্তু আপনারা তো কথা শোনেন না… তাই করে যাচ্ছি’। এরপরে আরও একটি টিশার্টে অটোগ্রাফ দেন গায়ক।

আরও পড়ুন- Kareena Kapoor Khan: তাইকোন্ডোয় গোল্ড মেডেল তৈমুরের, দর্শকাসনে গলা ফাটালেন ‘মা’ করিনা...

এই প্রথম নয়, এর আগেও অটোগ্রাফ দেওয়ায় তাঁর বিরক্তির কথা জানিয়েছিলেন অরিজিৎ সিং। প্রায়ই একই রকম ঘটনা ঘটেছিল গতমাসের শুরুতে অরিজিতের চণ্ডীগড় কনসার্টে। সেইসময়ও অরিজিৎ জানিয়েছিলেন অটোগ্রাফ দিতে পছন্দ করেন না তিনি কারণ এটা গানে ব্যাঘাত ঘটায়। ওই কনসার্টেই এক ভক্ত অরিজিৎ-কে তাঁর প্রয়াত মায়ের ছবি বাঁধিয়ে উপহার দেন, যা হাতে পেয়ে আবেগে ভাসেন গায়ক। অপলক চোখে তাকিয়ে থাকেন মায়ের ছবির দিকে, ইশারায় ওই ভক্তকে ধন্যবাদ জানাতে ভোলেননি অরিজিৎ।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.