কয়েক কোটির বিনিয়োগ, মুম্বইতে পরপর ৪টি বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অরিজিৎ সিং

একই বহুতলে পরপর ৪টি ফ্ল্যাট অরিজিত কিনেছেন বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 12, 2020, 02:19 PM IST
কয়েক কোটির বিনিয়োগ, মুম্বইতে পরপর ৪টি বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অরিজিৎ সিং

নিজস্ব প্রতিবেদন: 'আশিকি টু' দিয়ে (Bollywood) বলিউডে জয়যাত্রা শুরু হয় তাঁর। বলা হয়, 'আশিকি টু'-এর 'তুম হি হো' গেয়ে রাতারাতি বি টাউনে নিজের জায়গা এক্কেবারে পাকাপোক্ত করে নেন (Arijit Singh) অরিজিত সিং। এরপর  'কভি যো বদল বরষে' হোক কিংবা ম্যায় রং সরবতো কা হোক কিংবা ফির লে আয়া দিল কিংবা হালফিলের পচতাওগে, একের পর এক গান গেয়ে, তিনি যেন শ্রোতাদের মনে 'রাজ' করতে শুরু করেছেন। এবার সেই অরিজিত সিং ফের পেজ থ্রি-র শিরোনামে। কেন জানেন!

আরও পড়ুন : ছোট্ট মেয়ের সামনে কেন দ্বিতীয় বিয়ে করছেন? আক্রমণ টেলি অভিনেত্রীকে
 'হিন্দুস্থান টাইমস' ও 'স্পট বয়' সহ একাধিক ইংরাজি সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুসারে, মুম্বইয়ের ভরসোভার একটি বহুতলে পরপর ৪টি ফ্ল্যাট কিনে ফেলেছেন অরিজিত সিং। যার এক একটির দাম কয়েক কোটি। জানা যাচ্ছে, ভরসোভায় ১.৮০ কোটি দিয়ে ৩২ স্কয়ার ফিটের একটি ফ্ল্যাট কিনেছেন অরিজিৎ সিং। ২.২০ কোটি দিয়ে ৭০ স্কয়ার ফিটের আরও একটি ফ্ল্যাট কেনেন অরিজিৎ। ওই বহুতলেই ২.৬০ কোটি দিয়ে অরিজিত কেনেন আরও ৮০ স্কয়ার ফিটের একটি ফ্ল্যাট। ৭০ স্কয়ার ফিটের আরও একটি ফ্ল্যাট অরিজিত কেনেন ২.৫ কোটি দিয়ে। অর্থাত (Mumbai) মুম্বইয়ের ভরসোভার ওই বহুতলে ইতিমধ্যেই ৯.১ কোটি বিনিয়োগ করে ফেলেছেন বলিউডের এই জনপ্রিয় গায়ক।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : নেহা কক্করের সঙ্গে আদিত্যর বিয়ে নিয়ে বিস্ফোরক উদিত নারায়ণ, কী বললেন জনপ্রিয় গায়ক
প্রসঙ্গত ২০১৯ সালে ফোর্বসের সেলিব্রিটিদের তালিকায় ২৬ নম্বরে নিজের জায়গা করে নেন অরিজিত সিং। ফোর্বসের পরিসংখ্যান অনুযায়ী, অরিজিত বর্তমানে ৭১.৯৫ কোটির মালিক।

.