Arijit Singh: ভরা মঞ্চে পাকিস্তানি নায়িকা মাহিরার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ, কিন্তু কেন?

Mahira Khan in Arijit Singh Concert: কনসার্টে জমিয়ে গান গাইছিলেন অরিজিৎ সিং, হঠাত্ই গান থামিয়ে দেন অরিজিৎ। শুধু গানই থামালেন না, পাকিস্তানি নায়িকা মাহিরা খানের কাছে ক্ষমাও চাইলেন অরিজিৎ। কী এমন ঘটেছে যে পাকিস্তানি নায়িকার কাছে ক্ষমা চাইলেন গায়ক? 

Updated By: Apr 29, 2024, 02:28 PM IST
Arijit Singh: ভরা মঞ্চে পাকিস্তানি নায়িকা মাহিরার কাছে ক্ষমা চাইলেন অরিজিৎ, কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার ফ্যানেদের মন জিতলেন অরিজিৎ সিং(Arijit Singh)। সম্প্রতি দুবাইয়ে ছিল অরিজিতের কনসার্ট(Arijit Singh Live)। সেই কনসার্টে শ্রোতার আসনে হাজির ছিলেন পাকিস্তানের(Pakistan) নায়িকা মাহিরা খান(Mahira Khan)। তবে শ্রোতাদের মধ্যে যে মাহিরা আছেন, সে কথা জানতেনই না অরিজিৎ সিং। সেখানে মঞ্চ থেকে এমন এক কথা বললেন অরিজিৎ, যে তা শুনে চমকে যান পাকিস্তানি অভিনেত্রী। 

আরও পড়ুন- Churni Ganguly: 'এখনও তার ক্ষমা চাওয়ার অপেক্ষায়', শৈশবে যৌনলালসার শিকার, নীরবতা ভাঙলেন চূর্ণী...

কনসার্টে জমিয়ে গান গাইছিলেন অরিজিৎ সিং, হঠাত্ই গান থামিয়ে দেন অরিজিৎ, যেরকম প্রায়শই করে থাকেন তিনি মঞ্চে। গানের মাঝেই নানা গল্প বলেন, কখনও শ্রোতাদের সঙ্গে সোজাসুজি কথাও বলেন। সেরকমই এক কাণ্ড অরিজিৎ। গান থামিয়ে তিনি জানান যে ওখানে আছেন জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খানও। পাশাপাশি এও জানান যে ইতোমধ্যেই মাহিরার সিনেমায় গানও গেয়েছেন তিনি। মঞ্চ থেকেই মাহিরাকে ধন্যবাদ জানান অরিজিৎ। 

পাশাপাশি অরিজিৎ বলেন যে, দুবাই এয়ারপোর্টে মাহিরাকে দেখে চিনতে পারেননি, তিনি ক্ষমাপ্রার্থী। মাহিরাকে দেখে তিনি ভাবছিলেন যে কোথাও যেন তাঁকে দেখেছেন অরিজিৎ। মুহূর্তের মধ্যেই সেই ভিডিয়ো ছড়িয়েছে নেটপাড়ায়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

একদিকে অরিজিতের বিনয়, অন্যদিকে পুরো বিষয়টিতে যেভাবে মাহিরা প্রতিক্রিয়া দিয়েছেন, তাও প্রশংসা করেছে নেটপাড়া। অরিজিতের তাঁকে অভ্য়র্থনা জানানোয় ব্লাশ করেন নায়িকা, যা ফ্রেমবন্দি হয়েছে ক্যামেরায়। মুখের অভিব্যক্তিতেও তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি অরিজিতের কাছে কৃতজ্ঞ। 

আরও পড়ুন- Actor Fighting with Cancer: কেউ খোঁজ রাখেনি! ক্যানসারে শয্যাশায়ী 'ভূতের ভবিষ্যৎ'-এর আত্মারাম

এক নেটিজেন লেখেন, 'এটা হৃদয়গ্রাহীর থেকেও বেশি কিছু। অরিজিতের সুইট জেস্চার। এই রকম মুহূর্ত দিয়েও ভালো মানুষেরা ঘৃণার পরিবর্তে ভালোবাসা ছড়ান।' অনেকেই অরিজিতের গাওয়া মাহিরার ছবির গান জালিমাও শেয়ার করেছেন। আপাতত নেটপাড়া জুড়ে অরিজিতের ফ্য়ানেরা মজেছে সেলিব্রেশনে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.