close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এপ্রিলের এই দিনেই বিয়ে করছেন অর্জুন-মালাইকা

এটা পুরোটাই সংবাদমাধ্যমের প্রচার। 

Updated: Mar 27, 2019, 05:35 PM IST
এপ্রিলের এই দিনেই বিয়ে করছেন অর্জুন-মালাইকা

নিজস্ব প্রতিবেদন: শেষপর্যন্ত তাঁদের বহু চর্চিত প্রেমকে পরিণতি দিতে চলেছেন অর্জুন কাপুর-মালাইকা অরোরা। তাঁদের বিয়ের জল্পনা বহুদিন ধরেই ছিল। অবেশেষে ঠিক হয়ে গেল বিয়ের তারিখ। আগামী ১৯ এপ্রিল। খ্রীষ্টিয় রীতিতেই তাঁরা বিয়েটা সারবেন বলে শোনা যাচ্ছে। যদিও চার্চে গিয়ে বিয়ের কথা এক সাক্ষাৎকারে অস্বীকার করেন মালাইকা। তাঁর কথায়, এটা পুরোটাই সংবাদমাধ্যমের প্রচার। 

আরও পড়ুন-আমির খান কন্যা ইরার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ভাইরাল এই যুবকের ছবি, ইনি কে?

তবে শোনা যাচ্ছে, অর্জুন-মালাইকার এই বিয়েতে উপস্থিত থাকবেন মালাইকা-অর্জুনের পরিবারের সদস্যরা ও তাঁদের ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধব। 'স্পট বয়'-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে এই বিয়েতে উপস্থিত থাকার কথা মালাইকা ঘনিষ্ট করিশ্মা-করিনার। এমনকি রণবীর সিং ও দীপিকা পড়ুকোনেরও এই বিয়েতে উপস্থিত থাকার কথা। তবে জানা যাচ্ছে পুরো বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত রাখার জন্য পরিবারের সদস্য ও বন্ধুদের জানিয়েছেন মালাইকা। এমনকি মালাইকা এবিষয়ে তাঁর মেকআপ আর্টিস্ট ও হেয়ার ড্রেসারকেও কোনও কথা বাইরে না বলার কথা কড়াভাবে জানিয়ে দিয়েছেন। 

আরও পড়ুন-মার্কিন মুলুকে বসেই বাংলা ছবি বানিয়ে ফেললেন প্রবাসী এই বাঙালি

তবে দ্বিতীয়বার প্রেম ও বিয়ে নিয়ে সাক্ষাৎকারে মালাইকা বলেন, '' আমার ধারনা প্রত্যেকেই জীবনে এগিয়ে যেতে চায়। সকলেই চায় ভালোবাসা খুঁজে পেতে, জীবনসঙ্গী খুঁজে পেতে, যে এটা পায় সে অবশ্যই ভাগ্যবান। আমার জীবনে দ্বিতীয়বার খুশি হওয়ার এই সুযোগটা এল। কেউই সারা জীবন একা থাকতে চায় না। আমার চারপাশে যাঁরা রয়েছেন, তাঁরা সকলেই বলছেন যে আমার গর্ব করা উচিত, যে আমি এমন একটা সিদ্ধান্ত নিতে পারলাম।''

আরও পড়ুন-মানসিক দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন শাশ্বত চট্টোপাধ্যায়