'আন্টি'-র সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অর্জুন, জোর কটাক্ষের মুখে মালাইকা

কোনও মন্তব্য করেননি  মালাইকা অরোরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 2, 2020, 12:18 PM IST
'আন্টি'-র সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অর্জুন, জোর কটাক্ষের মুখে মালাইকা

নিজস্ব প্রতিবেদন: ফের সমালোচনার মুখে (Malaika Arora) মালাইকা অরোরা। এবার অর্জুন কাপুরের সঙ্গে ডিনার ডেটে বেরিয়ে নেটিিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েন বলিউডের 'ছইয়া ছইয়া' গার্ল। 

আরও পড়ুন বিয়ের সাজে রবিনা, মেয়েকে নিয়ে সমস্যায় পড়ায় অসময়ে রক্ষা করলেন আরশাদ চাচা
বিষয়টি খুলেই বলা যাক তাহলে।  সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে ব্যান্দ্রার একটি রেস্তোরাঁয় হাজির হন মালাইকা অরোরা। সাদা রঙের জাম্পস্য়ুট পরে খোলা চুলে সেখানে হাজির হন মাল্লা।  কিন্তু ব্যান্দ্রার ওই রেস্তোরাঁ থেকে না খেয়েই বেরিয়ে পড়তে হয় (Arjun Kapoor) অর্জুন-মালাইকাকে।  

আরও পড়ুন : ভারতীর সঙ্গে বিচ্ছেদ? করিশ্মা তন্নার সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে হর্ষ লিম্বাচিয়া!
জানা যায়, সপ্তাহান্তে অতিরিক্ত চাপ থাকাতেই ওই রেস্তোরাাঁয় জায়গা পাননি অর্জুন-মালাইকা।  সেই কারণে খাবার পার্সেলে ভরে বাড়ির দিকে রওনা দেন বলিউডের এই জুটি।  রেস্তোরাঁ থেকে বেরনোর পর পাপারাতজির ক্যানমেরায় বন্দি হন অর্জুন-মালাইকা। 
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অর্জুন-মালাইকার সেই ছবি প্রকাশ্যে আসার পর তা নিয়ে জোর সমালোচনা শুরু হয়ে যায়। কেউ বলতে শুরু করেন, ব্যান্দ্রার ওই রেস্তারাঁয় যাঁরা আরবাজের সঙ্গে মালাইকাকে দেখেছিলেন, তাঁরা এবার অর্জুনের সঙ্গে তাঁকে দেখে ঘাবড়ে যান, সেই কারণে টেবিল পাননি তাঁরা। কেউ আবার অর্জুন-মালাইকাকে হাতি এবং পিঁপড়ের সঙ্গে তুলনা করেন। আবার কেউ কেউ মালাইকা-অর্জুনকে (Bollywood) বলিউডের সবচেয়ে খারাপ জুটি বলেও মন্তব্য করেন। যদিও শত সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি অর্জুন কাপুর, মালাইকা অরোরা-রা।