মালাইকার বাড়ির সামনে ক্যামেরা, ক্ষেপে গেলেন অর্জুন

সব সময় ব্যক্তিগত জীবনে ঢুকে পড়বেন না, স্পষ্ট জানালেন অর্জুন 

Updated By: Jan 10, 2019, 03:56 PM IST
মালাইকার বাড়ির সামনে ক্যামেরা, ক্ষেপে গেলেন অর্জুন

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে বলিউডের অন্যতম চর্চিত জুটি হলেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। রেস্তোরাঁ থেকে লেট নাইট পার্টি, প্রায়শই একসঙ্গে দেখা যায় তাঁদের। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ না খুললেও, তাঁরা কখনও একে অপরকে অস্বীকার করেননি। আর তাই মালাইকা, অর্জুনের ছবি বার বার ক্যামেরার ফ্ল্যাশে উঠে এলে, তাঁদের কোনও অসুবিধা নেই।  কিন্তু, অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার বাড়ির সামনে যেন চিত্র সাংবাদিকরা ঘাঁটি গেঁড়ে বসে না থাকেন।  সম্প্রতি এভাবেই পাপারাত্জির উপর ক্ষোভ উগরে দিলেন অর্জুন কাপুর। 

আরও পড়ুন : ঐশ্বর্য সম্পর্কে 'কুত্সিত' মন্তব্য ইমরান হাসমির?
তিনি বলেন, মালাইকা অরোরার সঙ্গে তাঁর ছবি তোলা নিয়ে কোনও আপত্তি নেই। রেস্তোরাঁ হোক কিংবা মুভি ডেট কিংবা পার্টি, যে কোনও জায়গায় তাঁদের ছবি তুলতেই পারেন পাপারাত্জি। কিন্তু, দয়া করে বাড়ির সামনে ঘাঁটি গেঁড়ে বসে থাকবেন না। তাঁদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। তাই ব্যক্তিগত জীবনের ঝলক যাতে ক্যামেরার সামনে না আসে, সেই চেষ্টাই যেন করা হয়। পাশাপাশি সব সময় তাঁদের বাড়ির সামনে পাপারাজির নজর থাকলে, প্রতিবেশীরাও অস্বস্তিবোধ করেন। তাঁদের স্বাভাবিক জীবনও বিপর্যস্ত হতে শুরু করে।  তাই দয়া করে কেউ যেন তাঁদের ব্যক্তিগত জীবনে প্রবেশ না করেন, সেই অনুরোধই জানান অর্জুন কাপুর। 

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়ছেন অর্জুন-মালাইকা, স্থির হয়ে গেল বিয়ের দিন!
যদিও ব্যক্তিগত জীবনে পাপারাত্জির অহেতুক খবরদারির নিয়ে অর্জুন কাপুর রেগে গেলেও, এ বিষয়ে চুপ করেই রয়েছেন মালাইকা অরোরা। এদিকে চলতি বছরই নাকি অর্জুন কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন মালাইকা অরোরা। মার্চের শেষে কিংবা এপ্রিলের শুরুতে মন্ত্র পড়ে দু'জনে হৃদয় আদানপ্রদান করে নিতে পারেন বলে খবর। ইতিমধ্যেই টিম মালাইকাকে এ বিষয়ে অবগত করেছেন অভিনেত্রী। তাঁদের বিয়ের অনুষ্ঠানে যাতে টিম মালাইকার প্রত্যেক সদস্য হাজির হতে পারেন, সেই কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। তবে পরিবার এবং ঘনিষ্ঠরাই অর্জুন-মালাইকার বিয়েতে হাজির হবেন। ক্যামেরার ফ্ল্যাশের বাইরেই তাঁরা গাঁটছড়া বাঁধতে চাইছেন বলে খবর।

আরও পড়ুন : হৃত্বিকই তাঁর 'প্রাণের মানুষ', বিচ্ছেদের ৫ বছর পর বলিউড অভিনেতাকে ভালবাসার কথা কে জানালেন?

প্রসঙ্গত, বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই মুম্বইয়ের লোখন্ডওয়ালায় অর্জুন-মালাইকা একসঙ্গে একটি বাড়ি কিনেছেন বলে খবর।  বিয়ের পর তাঁরা ওই বাড়িতেই বসবাস শুরু করবেন বলেও জানা যাচ্ছে। 

.