শ্রীদেবীর মৃত্যুতে মুছল দূরত্ব, জাহ্নবী, খুশির পাশে অর্জুন

মোনা সৌরি কাপুরের মৃত্যুর পর কোনওদিনই শ্রীদেবীক মেনে নিতে পারেননি অর্জুন কাপুর। আর সেই কারণেই বাবা বনি কাপুরের সঙ্গেও সাম্প্রতিককালে দেখা যায়নি অর্জুনকে। কিন্তু, শ্রীদেবীর মৃত্যু যেন সমস্ত দূরত্ব মুছে দিল। শ্রীদেবীর মৃত্যু সংবাদ পাওয়ার পরই তড়িঘড়ি মুম্বইতে ফিরে আসেন অর্জুন কাপুর। বাবার পাশে দাঁড়িয়ে দুবাইতে উড়ে যান তিনি। এরপর দুবাই থেকে ফিরে আসার পর সব সময়ই বনি কাপুরের আশপাশে দেখা যায় অর্জুনকে।

Updated By: Feb 28, 2018, 04:27 PM IST
শ্রীদেবীর মৃত্যুতে মুছল দূরত্ব, জাহ্নবী, খুশির পাশে অর্জুন

নিজস্ব প্রতিবেদন : মোনা সৌরি কাপুরের মৃত্যুর পর কোনওদিনই শ্রীদেবীক মেনে নিতে পারেননি অর্জুন কাপুর। আর সেই কারণেই বাবা বনি কাপুরের সঙ্গেও সাম্প্রতিককালে দেখা যায়নি অর্জুনকে। কিন্তু, শ্রীদেবীর মৃত্যু যেন সমস্ত দূরত্ব মুছে দিল। শ্রীদেবীর মৃত্যু সংবাদ পাওয়ার পরই তড়িঘড়ি মুম্বইতে ফিরে আসেন অর্জুন কাপুর। বাবার পাশে দাঁড়িয়ে দুবাইতে উড়ে যান তিনি। এরপর দুবাই থেকে ফিরে আসার পর সব সময়ই বনি কাপুরের আশপাশে দেখা যায় অর্জুনকে।

আরও পড়ুন : 'বড় ক্লান্ত লাগছে', মৃত্যুর আগে বন্ধুকে ফোনে জানিয়েছিলেন শ্রীদেবী

শ্রীদেবীর মৃতদেহ মুম্বইতে ফেরার পর থেকেই কাকা অনিল কাপুরের বাড়িতে ছিলেন অর্জুন। বোন জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরের মনের জোর বাড়াতে অর্জুন কিন্তু সব সময় সঙ্গ দিয়েছেন। জাহ্নবী এবং খুশি যাতে কখনওই নিজেদের একা মনে করেন, তার জন্য সব সময় বড় দাদার মত তাঁদের পাশে থাকছেন অর্জুন। এমনকী, শেষ যাত্রায় শ্রীদেবীর মরদেহের পাশেই ঠায় দাঁড়িয়ে থাকতে দেখা যায় অর্জুনকে।

আরও পড়ুন : শ্রী-কে বিদায় জানাতে এসে অঝোরে কাঁদলেন বিদ্যা

প্রসঙ্গত, ২০১২ সালে যখন ‘ইশকজাদে’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন অর্জুন কাপুর, সেই সময় মারা যান বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা সৌরি কাপুর। অন্যদিকে, বড় মেয়ে জাহ্নবীর বলিউডে ডেবিউয়ের আগে সেই একইভাবে চলে গেলেন শ্রীদেবীও।

শ্রী-কে শ্রদ্ধা জানাতে হাজির শাহরুখ খানও..

 

.