Kuttey : জঙ্গলে ঢুকে এক বুনো খেলায় মজে টাবু! অর্জুন বললেন, 'সবাই আসলে কুকুরের জাত...'

'কমিনে', 'ওমকারা'র মতো ছবি উপহার দিয়েছেন পরিচালক বিশাল ভরদ্বাজ। এবার বাবার সঙ্গে পাল্লা দিতে নতুন ছবি 'কুত্তে' বানিয়েছেন বিশাল ভরদ্বাজের ছেলে আশমান ভরদ্বাজ। ছেলের ডেবিউ ছবির অন্যতম প্রযোজক হলেন বিশাল ভরদ্বাজ। আশমান ভরদ্বাজের ছবিতে রয়েছেন অর্জুন কাপুর, টাবু, নাশিরুদ্দিন শাহ, কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন, কুমুদ মিশ্রা, শারদুল ভরদ্বাজ সহ আরও অনেকে।  'কুত্তে' ছবির পোস্টার মুক্তির পরই ছবি নিয়ে আলাদা আগ্রহ তৈরি হয়েছিল, সেই আগ্রহ বজায় রেখেই সামনে এল 'কুত্তে'র ট্রেলার। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 20, 2022, 06:04 PM IST
Kuttey : জঙ্গলে ঢুকে এক বুনো খেলায় মজে টাবু! অর্জুন বললেন, 'সবাই আসলে কুকুরের জাত...'

Kuttey Trailer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'কমিনে', 'ওমকারা'র মতো ছবি উপহার দিয়েছেন পরিচালক বিশাল ভরদ্বাজ। এবার বাবার সঙ্গে পাল্লা দিতে নতুন ছবি 'কুত্তে' বানিয়েছেন বিশাল ভরদ্বাজের ছেলে আশমান ভরদ্বাজ। ছেলের ডেবিউ ছবির অন্যতম প্রযোজক হলেন বিশাল ভরদ্বাজ। আশমান ভরদ্বাজের ছবিতে রয়েছেন অর্জুন কাপুর, টাবু, নাশিরুদ্দিন শাহ, কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন, কুমুদ মিশ্রা, শারদুল ভরদ্বাজ সহ আরও অনেকে।  'কুত্তে' ছবির পোস্টার মুক্তির পরই ছবি নিয়ে আলাদা আগ্রহ তৈরি হয়েছিল, সেই আগ্রহ বজায় রেখেই সামনে এল 'কুত্তে'র ট্রেলার। 

ট্রেলারের শুরুতেই দেখা যায় কাউন্টডাউনের পর সকলকে আগ্নেয়াস্ত্র ফেলে দিতে বলেন অর্জুন কাপুর। সকলেই সমঝোতার মধ্যে দিয়ে আগ্নেয়াস্ত্র ফেলে দিতে সম্মতও হন। যদিও শেষপর্যন্ত কেউই আগ্নেয়াস্ত্র ফেলে দেননি। তখন অর্জুন বলেন 'শালীনতার দিন আর নেই, সকলেই কুকুর...।' আর এরপরই শুরু হয় আসল খেলা, যেটা অর্জুন কাপুর এবং তাবুর সঙ্গে কঙ্কনা সেনশর্মা, কুমুদ মিশ্রা, রাধিকা মদন এবং শরদুলের মধ্যে। এরপর ট্রেলার জুড়ে মেঠো গন্ধ যুক্ত ডায়ালগের চমক ট্রেলারটির যাত্রাপথ আরও বেশি রোমাঞ্চকর, রোলারকোস্টারের মতো করে তুলেছে। ট্রেলার দেখে এই ছবিটি একটি ডার্ক কমেডি বলেই মনে হচ্ছে।

জানা যায়, বাবা ও ছেলে মিলেই এই ছবির চিত্রনাট্য লিখেছেন। এটি মূলত একটি থ্রিলার। সোমবার প্রকাশ্যে আসে ছবির মোশন পোস্টার। পোস্টারে  সাতজন মানুষের মুখের উপর কুকুরের মুখ বসানো অবস্থায় দেখা যায়।  ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিশাল ভরদ্বাজ লিখেছিলেন,'না এরা ডাকে, না গর্জায়, এরা শুধু কামড়ে দেয়।' এই ছবিকে ঘিরে উচ্ছ্বসিত বিশাল ভরদ্বাজ। এই প্রথম ছেলের সঙ্গে একসঙ্গে চিত্রনাট্য লিখে বেশ আনন্দিত তিনি। পাশাপাশি এই ছবির সংগীত পরিচালনাও করবেন তিনি। গান লিখেছেন গুলজার।

এই ছবির হাত ধরেই পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন আসমান। নিউ ইয়র্কের স্কুল অফ ভিস্যুয়াল আর্টে পড়াশুনা করেছেন তিনি। এরপর 'কমিনে', 'সাত খুন মাফ'এর মতো ছবিতে বাবা বিশাল ভরদ্বাজকে অ্যাসিস্ট করেছেন আসমান। অর্জুন কাপুরের জন্যও এই ছবি একেবারে অন্যধারার ছবি। পুরোদস্তুর বানিজ্যিক ছবির নায়ক এবার নিজের লাক ট্রাই করতে চাইছেন অন্যধারার ছবিতে। শেষ তাঁকে দেখা গিয়েছিল 'সন্দীপ অউর পিঙ্কি ফারার' ছবিতে। যদিও সেটি মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে।

 

.