Arrest Jubin Nautiyal : সোশ্যালে জুবিন নটিয়ালকে গ্রেফতারের দাবি, মুখ খুললেন গায়ক

 #ArrestJubinNautiyal হ্যাজট্যাগে সোশ্যালে ট্রেন্ডিং গায়ক জুবিন নটিয়াল। তাঁর বিরুদ্ধে খালিস্তানি যোগের অভিযোগ উঠেছে, গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়েছেন নেট নাগরিকরা। এবার এই মামলায় অবশেষে মুখ খুললেন গায়ক। ঠিক কী জানিয়েছেন জুবিন? অনুরাগীদের উদ্দেশ্যে জুবিন টুইট করে জানান, 'বন্ধুরা এবং টুইটার পরিবার আমি গোটা মাস ধরেই ঘুরে বেড়াচ্ছি এবং এমাসের পরবর্তীদিনগুলিতেও শ্যুটিংয়ে ব্য়স্ত থাকব। তাই গুজবে কান দেবেন না। আমি আমার দেশকে ভালোবাসি। আপনাদের সকলকেও ভালোবাসি।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 11, 2022, 05:52 PM IST
Arrest Jubin Nautiyal : সোশ্যালে জুবিন নটিয়ালকে গ্রেফতারের দাবি, মুখ খুললেন গায়ক

Jubin Nautiyal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: #ArrestJubinNautiyal হ্যাজট্যাগে সোশ্যালে ট্রেন্ডিং গায়ক জুবিন নটিয়াল। তাঁর বিরুদ্ধে খালিস্তানি যোগের অভিযোগ উঠেছে, গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়েছেন নেট নাগরিকরা। অবশেষে এই মামলায় মুখ খুললেন গায়ক। ঠিক কী জানিয়েছেন জুবিন? অনুরাগীদের উদ্দেশ্যে জুবিন ট্যুইটারে লেখেন, 'বন্ধুরা এবং টুইটার পরিবার আমি গোটা মাস ধরেই ঘুরে বেড়াচ্ছি এবং এমাসের পরবর্তীদিনগুলিতেও শ্যুটিংয়ে ব্য়স্ত থাকব। তাই গুজবে কান দেবেন না। আমি আমার দেশকে ভালোবাসি। আপনাদের সকলকেও ভালোবাসি।'

শনিবার পৌণে ৯টা নাগাদ এই ট্যুইটটি করেন জুবিন নটিয়াল। সঙ্গে গাড়ি থেকে তোলা নিজের একটি সেলফি পোস্ট করেন। প্রিয় গায়কের এই ট্যুইটের নিজে বিভিন্ন মন্তব্য উঠে এসেছে।

জানা যাচ্ছে, আগামী ২৩ সেপ্টেম্বর মার্কিন যুক্তরাষ্টেরের টেক্সাসে কনসার্ট করতে চলেছেন জুবিন। সোশ্যাল মিডিয়ায় সেই পোস্ট ছড়িয়ে পড়ার পরই গায়ক জুবিনকে গ্রেফতারের দাবি ওঠে। কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রে কনসার্টের কারণে কেন উঠল জুবিনকে গ্রেফতারের দাবি? খোঁজ নিয়ে জানা যাচ্ছে, মার্কিন মুলুকের এই কনসার্টের যিনি উদ্যোক্তা তিনি হলেন জয় সিং। নিষিদ্ধ খালিস্তানি আন্দোলনের সঙ্গে যোগ থাকার অভিযোগ রয়েছে এই জয় সিং-এর বিরুদ্ধে। সম্প্রতি, এক ব্যাক্তি টেক্সাসের হাউসটোনে জুবিন নাটিয়ালের শো করার কথা ফেসবুকে পোস্ট করেন। লেখেন, 'আমার প্রিয় গায়ক হাউসটোনে অনুষ্ঠান করতে আসছেন। ভালো শোয়ের জন্য অপেক্ষা করতেই হয়। শীঘ্রই শো টাইম জানানো হবে। দারুণ একটা কাজ করেছ জয় সিং। এবার অসাধারণ একটা পারফরম্যান্সের জন্য় অপেক্ষা করতে হচ্ছে।' এই পোস্টই শেয়ার করেন জয় সিং। জুবিন অবশ্য নিজেও একথা টুইট করে জানিয়ছিলেন। 

আরও পড়ুন-'হস্টেলে সিনিয়ারদের যৌন হেনস্থা, ট্রমার মধ্যেই কেটেছিল স্কুল জীবন'

প্রসঙ্গত, ২০১৯ সালে সংবাদমাধ্যমের প্রতিবেদন উঠে আসে দেশ থেকে পালিয়ে মার্কিন মুলুকে গিয়ে বাস করছেন জয় সিং। তাঁর বিরুদ্ধে মাদক চোরাচালান এবং ভিডিও পাইরেসির গুরুতর অভিযোগ রয়েছে। চণ্ডীগড় পুলিসের 'ওয়ানটেড'র তালিকায় নাম রয়েছে জয় সিং-এর। এমনকি অভিযোগ, বিচ্ছিন্নতাবাদী খালিস্তানি আন্দোলনের সঙ্গেও যুক্ত এই জয় সিং। যে আন্দলনকে নিষিদ্ধ ঘোষণা করে ভারত সরকার। আর জয় সিং-এর উদ্যোগে টেক্সাসে জুবিনের শো করার কথা জানার পরই সোশ্যালে জুবিনকেও গ্রেফতারের দাবি তুলেছেন নেট নাগরিকদের একাংশ।

আরও পড়ুন-'আমি ইনসিকিওরড হলে রূপঙ্করদাও ইনসিকিওরড'

ট্যুইটারে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে পরোক্ষে সাফাই দিয়ে গায়ক জুবিন নটিয়াল জানিয়েছেন, তিনি কোনও কনসার্টে যোগ দিচ্ছেন না। গোটা মাসটাতে তিনি শ্যুটিংয়ে ব্য়স্ত থাকবেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ট্যুরের এক আয়োজক জানিয়েছেন জুূবিনের এই শো কিছুদিন আগেই বাতিল হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.