Arunima Ghosh Injured: আঙুল প্রায় আধখানা হয়ে ঝুলছে! কাচ ভেঙে গুরুতর আহত অরুণিমা ঘোষ...

Arunima Ghosh Injured: তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে। হাতে ১২ টি সেলাই পড়ে অভিনেত্রীর। এখন কেমন আছেন অরুণিমা? 

Updated By: Feb 28, 2023, 03:51 PM IST
Arunima Ghosh Injured: আঙুল প্রায় আধখানা হয়ে ঝুলছে! কাচ ভেঙে গুরুতর আহত অরুণিমা ঘোষ...

Arunima Ghosh Injured, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুরুতর জখম অভিনেত্রী অরুণিমা ঘোষ। সোমবার রাতে সোশ্যাল মিডিয়া স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালে ভর্তি তিনি। হাসপাতালের বেড থেকেই ছবি শেয়ার করেছেন অরুণিমা। সেই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর হাতে ব্যান্ডেজ ও স্যালাইনের চ্যানেল করা আছে। কী হয়েছে অভিনেত্রীর? ছবি দেখেই অনুমান করা যায় কোনও কারণে জখম হয়েছেন অরুণিমা।

আরও পড়ুন- Arijit Singh Concert: কলকাতায় শোয়ের ব্যবস্থাপনায় বিরক্ত! ফের বাংলায় শো অরিজিতের...

জানা যাচ্ছে যে, সোমবার বাড়িতেই ভারি ডাম্বেল ভাঁজছিলেন অভিনেত্রী। সেই সময়েই হাত ফসকে সেই ডাম্বেল পড়ে যায় কাচের উপর। মুহূর্তে খন্ড বিখন্ড হয়ে যায় কাচ আর  সেই কাচই এসে সোজা পড়ে অরুণিমার ডান হাতের অনামিকা আঙুলে। শুরু হয় প্রবল রক্তপাত। হাতের আঙুল কেটে দুখন্ড হয়ে যায়। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে। হাতে ১২ টি সেলাই পড়ে অভিনেত্রীর। কিছুক্ষণ হাসপাতালেই রাখা হয় তাঁকে। তবে এই দিনই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত বাড়িতেই রয়েছেন অরুণিমা।

আরও পড়ুন- Aparajita Adhya's Mother Passes Away: মায়ের কোলে ছোট্ট অপরাজিতা, সদ্য মা-কে হারিয়ে স্মৃতিমেদুর অভিনেত্রী...

সম্প্রতি অরিন্দম শীল পরিচালিত ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যায় অরুণিমাকে। ছবির নাম মায়াকুমারী। বক্স অফিসে সফলতা না পেলেও এই ছবিতে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় রয়েছে অরুণিমার ছবি কীর্তন। সেই ছবিতে প্রথমবার গৌরব চক্রবর্তীর সঙ্গে জুটিতে দেখা যাবে অরুণিমাকে। অভিমন্যূ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি মুক্তি পাবে নববর্ষে। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে অরিন্দম শীলের ছবি 'ইস্কাবনের বিবি'। ছবির বেশিরভাগ শ্যুটিংই বাকি। ছোটপর্দা থেকে বড়পর্দা, একাধিক ছবি ও ধারাবাহিকে অভিনয় দিয়েই নজর কেড়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি শরীর চর্চ্চাতেও বেশ মনেযোগী আর সেই শরীরচর্চ্চা করতে গিয়েই জখম অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.