Aryan মামলায় এত অভিযোগ করছেন অথচ নবাব মালিক আদালতে কেন তথ্যপ্রমাণ দিচ্ছেন না: NCB

অপহরণ ও মুক্তিপণ আদায়ের পরিকল্পনা বলে দাবি করলেন মহারাষ্ট্রের মন্ত্রী।   

Updated By: Nov 7, 2021, 09:07 PM IST
Aryan মামলায় এত অভিযোগ করছেন অথচ নবাব মালিক আদালতে কেন তথ্যপ্রমাণ দিচ্ছেন না: NCB

নিজস্ব প্রতিবেদন: আদালতে না গিয়ে কেবল একের পর এক অভিযোগ করে চলেছেন কেন? মহারাষ্ট্রের মন্ত্রী তথা প্রবীণ এনসিপি নেতার আরিয়ান অপহরণ-তত্ত্ব নিয়ে পাল্টা দিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB)। 

রবিবার সাংবাদিক বৈঠকে এনসিপি নেতা অভিযোগ করেছেন, আরিয়ান খান প্রমোদতরীর টিকিট কেনেননি। তাঁকে সেখানে নিয়ে গিয়েছিলেন প্রতীক গাবা ও আমির ফার্নিচারওয়ালা। এটা অপহরণ ও মুক্তিপণ আদায়ের পরিকল্পনা। এনসিবি অফিসারকে আরও একবার নিশানা করেছেন মালিক। তাঁর কথায়,  ''মুক্তিপণ চক্রে কম্বোজের সঙ্গে যোগ ছিল সমীর ওয়াংখেড়ের। আসলাম শেখ-সহ একাধিক মন্ত্রীর সন্তানদের প্রমোদতরীতে নিয়ে গিয়ে মহারাষ্ট্র সরকারকে বদনাম করার পরিকল্পনা করা হয়েছিল।''

এনসিবি আধিকারিক জানান, আচ্ছা নবাব মালিক অভিযোগ না করে কেন তথ্যপ্রমাণ নিয়ে আদালতে যাচ্ছেন না? তাঁর সংযোজন, ওয়াংখেড়ের সঙ্গে স্যাম ডি'সুজার কোনও সম্পর্ক নেই। 

অন্যদিকে, প্রমোদতারীর মাদক মামলায় এনসিবি কর্মকর্তাদের বিরুদ্ধে তোলাবাজির প্রচেষ্টার অভিযোগ খতিয়ে দেখতে গঠিত বিশেষ তদন্ত দল (এসইটি) সোমবার ফের মুম্বইতে আসবে।সাক্ষী প্রভাকর সেল এবং অন্যদের অভিযোগের তদন্ত করতে এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেল জ্ঞানেশ্বর সিং-এর নেতৃত্বে পাঁচ সদস্যের এসইটি গঠন করা হয়েছে।       

আরও পডুন- Aryan-কে অপহরণ করে মুক্তিপণ ১৮ কোটি, পরিকল্পনায় জল ঢালল নিজস্বী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.