Aryan-কে অপহরণ করে মুক্তিপণ ১৮ কোটি, পরিকল্পনায় জল ঢালল নিজস্বী!

গোটা পরিকল্পনায় বিজেপি নেতা মোহিত কম্বোজ জড়িত ছিলেন বলেও অভিযোগ করেছেন নবাব মালিক।

Updated By: Nov 7, 2021, 06:47 PM IST
Aryan-কে অপহরণ করে মুক্তিপণ ১৮ কোটি, পরিকল্পনায় জল ঢালল নিজস্বী!

নিজস্ব প্রতিবেদন: মোটা মুক্তিপণের জন্য আরিয়ান খানকে অপহরণের চেষ্টা করা হয়েছিল। রবিবার এই বিস্ফোরক অভিযোগ করলেন এনসিপি নেতা নবাব মালিক। এনসিবি তদন্তকারী সমীর ওয়াংখেড়ে অপহরণের ষড়যন্ত্রের অংশ ছিলেন বলেও দাবি মহারাষ্ট্রের মন্ত্রীর।      

গত মাসে মাদক মামলায় মুম্বই উপকূলে ২৩ বছরের আরিয়ান খানকে গ্রেফতার করে এনসিবি। প্রায় এক মাস পরে জামিন পান শাহরুখ-পুত্র। সাংবাদিক বৈঠকে এ দিন নবাব মালিক বলেন,''আরিয়ান খান প্রমোদতরীর টিকিট কেনেননি। তাঁকে সেখানে নিয়ে গিয়েছিলেন প্রতীক গাবা ও আমির ফার্নিচারওয়ালা। এটা অপহরণ ও মুক্তিপণ আদায়ের পরিকল্পনা।''       

গোটা পরিকল্পনায় বিজেপি নেতা মোহিত কম্বোজ জড়িত ছিলেন বলেও অভিযোগ করেছেন নবাব মালিক। তাঁর কথায়,''ফাঁদ পেতেছিলেন বিজেপি নেতা মোহিত কম্বোজের ঘনিষ্ঠ। আরিয়ানকে সেখানে নিয়ে যাওয়া হয়েছিল। অপহরণ ও মুক্তিপণ হিসেবে ২৫ কোটি তোলার চেষ্টা হয়েছিল। শেষপর্যন্ত ১৮ কোটি টাকায় শলা হয়। মেটানো হয় ৫০ লক্ষ টাকা। তবে একটা নিজস্বীই গোটা পরিকল্পনায় জল ঢেলে দিয়েছিল।'' কারও নাম নেননি মালিক। তবে গ্রেফতারির পর কেপি গোসাবির সঙ্গে আরিয়ানের সেলফি ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। সে দিকেই ইঙ্গিত করেছেন প্রবীণ এনসিপি নেতা।  

শনিবার আরিয়ান মাদক মামলায় এনসিপি নেতা সুনীল পাটিলের যোগ থাকার অভিযোগ করেছিলেন মোহিত কম্বোজ। সেই মোহিতকে মূলচক্রী হিসেবে অভিহিত করেছেন নবাব মালিক। তাঁর দাবি, মুক্তিপণ চক্রে কম্বোজের সঙ্গে যোগ ছিল সমীর ওয়াংখেড়ের। আসলাম শেখ-সহ একাধিক মন্ত্রীর সন্তানদের প্রমোদতরীতে নিয়ে গিয়ে মহারাষ্ট্র সরকারকে বদনাম করার পরিকল্পনা করা হয়েছিল।

আরও পড়ুন- Shah Rukh Khan: দিল্লি থেকে ফিরে ছেলে আরিয়ান প্রসঙ্গে মুখ খুলতে চলেছেন শাহরুখ খান!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)           

.