আবারও খারিজ জামিনের আবেদন, জেলেই থাকতে হচ্ছে Shahrukh পুত্র Aryan Khan-কে

এদিনও আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন মঞ্জুর করল না আদালত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 8, 2021, 06:34 PM IST
আবারও খারিজ জামিনের আবেদন, জেলেই থাকতে হচ্ছে Shahrukh পুত্র  Aryan Khan-কে

নিজস্ব প্রতিবেদন : আজ শুক্রবারও মিলল না জামিন। আবারও জেলেই থাকতে হবে শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান(Aryan Khan)কে। এদিন আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন মঞ্জুর করল না আদালত।

বৃহস্পতিবারই আরিয়ানকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল আদালত। আর এরপরেই আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে তাঁর অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। এদিন NCB পক্ষের আইনজীবী আনিল সিং ও আরিয়ান খানের আইনজীবী সতীশ মানশিন্ডের মধ্যে দীর্ঘক্ষণ তর্কবিতর্ক চলে। তবে শেষপর্যন্ত এগিয়ে রইলেন আইনজীবী অনিল সিং। এদিন আরিয়ান ছাড়াও আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদনও খারিজ হয়ে যায়।

আরও পড়ুন-'Whatsapp ডাউনলোড করতে কত সময় লাগে? চ্যাট তো সব ফুটবল নিয়ে', দাবি Aryan-র আইনজীবীর

এদিকে এদিন ক্রুজ মাদক মামলায় গ্রেফতার নাইজেরিয়ান নাগরিক চিনেদু ইগওয়েকে, ১১ অক্টোবর পর্যন্ত NCB-র হেফাজতে পাঠায় ম্যাজিস্ট্রেট আদালত।

এদিকে মাদক সংস্থার সঙ্গে যোগাযোগের অভিযোগ তুলে NCB আরিয়ানের Whatsapp চ্যাট খতিয়ে দেখার কথা জানিয়েছিল। সে প্রসঙ্গে এদিন শাহরুখপুত্রের আইনজীবী সতীশ মানশিন্ডে বলেন, ''চ্যাটগুলি ডাউনলোড করতে কত সময় লাগে? চ্যাটগুলি ফুটবল সংক্রান্ত ছিল, ওখানে কোনও মাদকের কথা ছিল না।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.