'Whatsapp ডাউনলোড করতে কত সময় লাগে? চ্যাট তো সব ফুটবল নিয়ে', দাবি Aryan-র আইনজীবীর

 NCB-র হেফাজতে নেওয়ার আবেদন প্রত্যাখ্যান করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান বলেন, এতে তাঁদের মৌলিক অধিকারের লঙ্ঘন হবে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 8, 2021, 02:49 PM IST
'Whatsapp ডাউনলোড করতে কত সময় লাগে? চ্যাট তো সব ফুটবল নিয়ে', দাবি Aryan-র আইনজীবীর

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় বৃহস্পতিবারই আরিয়ান খানে(Aryan Khan)র  ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এরপর শুক্রবার ফের অন্তর্বর্তীকালীন জামিনের শুনানিতে আরিয়ানকে আদালতে তোলা হয়। এদিন আরিয়ান সহ আরও সাতজনকে NCB-র হেফাজতে নেওয়ার আবেদন প্রত্যাখ্যান করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান বলেন, এতে তাঁদের মৌলিক অধিকার লঙ্ঘন হবে। 

এর আগে, মাদক সংস্থার সঙ্গে যোগাযোগের অভিযোগ তুলে NCB আরিয়ানের Whatsapp চ্যাট খতিয়ে দেখার কথা জানিয়েছিল। সে প্রসঙ্গে এদিন শাহরুখপুত্রের আইনজীবী সতীশ মানশিন্ডে বলেন, ''চ্যাটগুলি ডাউনলোড করতে কত সময় লাগে? চ্যাটগুলি ফুটবল সংক্রান্ত ছিল, ওখানে কোনও মাদকের কথা ছিল না।''

আরও পড়ুন-'ডাক্তার কাকু', Prosenjit-র ছেলে এবার Riddhi, মূল্যবোধের গল্প বলবেন পাভেল

এদিকে বৃহস্পতিবারই আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে (Satish Manshindhe) আদালতে জানিয়েছিলেন, প্রথমদিনের পর থেকে আরিয়ানের থেকে আর কোনও তথ্য পায়নি NCB। যদি অচিত কুমারের (Achit Kumar) সঙ্গে আরিয়ানের সম্পর্ক থাকে তাহলে কেন এ বিষয়ে তাঁকে এখনও কোনও প্রশ্ন করা হয়নি । ইতিমধ্যেই আাটক করা হয়েছে ঐ মাদক পার্টির আয়োজকদের। তাঁদের সঙ্গে আরিয়ানের যোগাযোগ করিয়ে দিয়েছিল প্রতীক নামে আরিয়ানের এক বন্ধু। তাঁরা জানিয়েছেন যে ঐ পার্টিতে উপস্থিত ছিল প্রায় ১৩০০ জন। তাঁদের মধ্যে থেকে আটক করা হয়েছে মাত্র ১৭ জনকে। সেখানে আরিয়ান শুধুমাত্র একজন অতিথি ছিলেন। পার্টির শোভা বাড়াতেই তাঁকে আমন্ত্রণ জানানো হয়। প্রতীকই আমন্ত্রণ জানিয়েছিলেন আরাবাজকে। শনিবার যখন এনসিবি(NCB) কর্তারা তল্লাশি চালায় তখন আরিয়ানের কাছে থেকে কোনও মাদকই পাননি অফিসাররা। এমনকি আরিয়ান আগেই জানিয়েছেন আরবাজের সঙ্গে তিনি পার্টিতে যাননি, তবে আরিয়ান কখনও অস্বীকার করেননি যে আরবাজ তাঁর বন্ধু। অচিতের বিষয়ে NCB যদি আরিয়ানকে জেরা করতে চায়, তাহলে সেটা জামিনের পরও করা যেতে পারে। এরজন্য কেন তাঁকে বারবার হেফাজতে নেওয়া হচ্ছে? সে প্রশ্নই প্রশ্ন তুলেছিলেন সতীশ মানশিণ্ডে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.