Aryan Khan: শাহরুখ-গৌরীর বিবাহবার্ষিকীতে মনমরা আরিয়ান, জেলে করলেন এই দাবি

কী দাবি জানালেন শাহরুখ-পুত্র?

Updated By: Oct 26, 2021, 07:56 AM IST
Aryan Khan: শাহরুখ-গৌরীর বিবাহবার্ষিকীতে মনমরা আরিয়ান, জেলে করলেন এই দাবি

নিজস্ব প্রতিবেদন: ৮ অক্টোবর, গৌরী খানের (Gauri Khan) জন্মদিনে এবার পাশে ছিলেন না আরিয়ান (Aryan Khan)। তখন তিনি জেলে। ২৫ অক্টোবর, শাহরুখ-গৌরীর বিবাহবর্ষিকীতেও তিনি সেই জেলবন্দি। সূত্রের খবর, বাবা-মায়ের জীবনের এই বিশেষ দিনে পাশে থাকতে না পেরে সোমবার গোটাদিন মন মরা হয়েছিলেন শাহরুখ-পুত্র (Shah Rukh Khan)।

মাদক মামলায় (Drug Case) সেশন কোর্টে বারবার জামিন নাকোজ হওয়ার পর, বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করেছেন আরিয়ান খান (Aryan Khan)। মঙ্গলবার সেই মামলার (Drug Case) শুনানি। যদিও তার আগেই মামলায় একাধিক বিতর্ক জুড়ে গিয়েছে গিয়েছে। ইতিমধ্যে এনসিবির (NCB) মুম্বই জোনাল ডিরেক্টের সমীর ওয়াংখেড়ের(Sameer Wankhede) বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। তাঁর তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। রবিবার আরিয়ানের (Aryan Khan) বিরুদ্ধে সাক্ষী জোগাড় করতে প্রায় ২৫ কোটি টাকার বিনিময় হয়েছে বলে দাবি করেন এক প্রত্যক্ষদর্শী। 

অন্যদিকে মাদক মামলার হলফনামায় সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) অভিযোগ করেছেন, তাঁকে ভয় দেখানো হচ্ছে। তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। অন্যদিকে, গত ২৩ তারিখ NCB-র তরফে হলফনামা দায়ের করেছিলেন অদ্বৈত সেঠনা। সেই হলফনামায় অভিযোগ করা হয়,কখনও হুমকি দিয়ে,কখনও সাক্ষীদের প্রভাবিত করে তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। NCB-র হলফনামা গৃহীত হয়েছে আদালতে। 

আরও পড়ুন: Viral Photoshoot: সাদা কালো বোল্ড ফটোশুটে নায়িকা Sanjeeda Shaikh

আরও পড়ুন: Saurav Das: মৃতদেহের সঙ্গে যৌনতা, মানসিক অসুস্থতার গল্প বলবে সৌরভের আগামী ছবি

এই সমস্ত ঘটনার মধ্য়ে আরিয়ানের (Aryan Khan) মন পড়ে মন্নতে (Mannat)। জেল সূত্রে খবর, শাহরুখ-গৌরীর বিবাহবর্ষিকীতে বাড়িতে একটি ভিডিও কল করতে চেয়েছিলেন তিনি। বাবা-মাকে শুভেচ্ছা জানাতে চেয়েছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)