Aryan Khan: মন্নতে ফেরা হল না, শুক্রবারও জেলেই রাত কাটাবেন শাহরুখ-পুত্র

নির্দিষ্ট সময়ের মধ্যে আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়নি: সূত্র

Updated By: Oct 29, 2021, 05:48 PM IST
Aryan Khan: মন্নতে ফেরা হল না, শুক্রবারও জেলেই রাত কাটাবেন শাহরুখ-পুত্র

নিজস্ব প্রতিবেদন: শত শত অনুরাগীর আশাভঙ্গ। মন্নতে (Mannat) জ্বলল না আলো। কারণ শুক্রবারও বাড়ি ফিরছেন না আরিয়ান খান (Aryan Khan)। আদালতের নির্দিষ্ট সময়ের মধ্যে আইনি নথিপত্রের প্রক্রিয়া সম্পন্ন না হওয়ায়, শুক্রবারও আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে শাহরুখ পুত্রকে (Shah Rukh Khan)। সূত্রের খবর, আইনি কাগজ এসে পৌঁছতে দেরি হওয়ায়, নির্দিষ্ট সময়ের মধ্যে আদালতের কাজ শেষ করা যায়নি। শনিবার জেল থেকে মুক্তি পেতে পারেন শাহরুখ তনয় (Shah Rukh Khan)।      

জানা গিয়েছে, আরিয়ান খানের (Aryan Khan) জামিন মঞ্জুর করার জন্য একাধিক শর্ত দিয়েছে বম্বে হাইকোর্ট। প্রথমত, ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন শাহরুখ-পুত্র। এই ধরনের কোনও কাজের সঙ্গে আরিয়ান  (Aryan Khan) যুক্ত থাকতে পারবে না। তাঁর সঙ্গে আরও যাঁরা যাঁর অভিযুক্ত রয়েছেন, তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারবে না। 

আরও পড়ুন: সকালেই টুইট করেছিলেন, আচমকা জিমে লুটিয়ে পড়েন, হৃদরোগে মৃত্যু Puneeth Rajkumar-র

আরও পড়ুন: Rajinikanth: হাসপাতালে ভর্তি, এখন কেমন আছেন 'থালাইভা'?

নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গে স্পেশ্যাল কোর্টে আরিয়ানকে  (Aryan Khan) পাসপোর্ট জমা করতে হবে। NDPS Court-এর নির্দেশ ছাড়া দেশ ছাড়তে পারবেন না আরিয়ান খান (Aryan Khan)। প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে দুপুর ২টোর মধ্য়ে মুম্বইয়ের NCB অফিসে এসে হাজিরা দিতে হবে শাহরুখ-পুত্রকে। প্রতিটি নির্দেশই মানতে হবে আরিয়ানকে  (Aryan Khan)। অমান্য করলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন তিনি।  

খান পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ছেলের জামিনের খবর পাওয়া মাত্রই আবেগ ধরে রাখতে পারেননি গৌরী খান (Gauri Khan)। খবর শুনে হাঁটু মুড়ে, হাত জোড় করে মাটিতে বসে পড়েন শাহরুখ-পত্নী (Shah Rukh Khan)। ঈশ্বরকে ধন্যবাদ জানাতে জানাতে হাউ হাউ করে কেঁদে ফেলেন তিনি। আরিয়ানের জামিন না হওয়া পর্যন্ত দেশের বাইরে চিন্তায় প্রহর গুনছিলেন বোন সুহানা (Suhana Khan)। মার্কিন মুলুকে বসে দাদার জামিনের খবর পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন তিনিও। এরপরই সোশ্যাল মিডিয়ায় বাবা এবং দাদার সঙ্গে ছবি পোস্ট করেন শাহরুখ তনয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.